বিনোদন

ভয় দেখালেন কঙ্গনা ‘চন্দ্রমুখী’র চরিত্রে

ভয় দেখালেন কঙ্গনা ‘চন্দ্রমুখী’র চরিত্রে

করোনার পর থেকে বারবার বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারপর থেকে সময়টা ভালো যাচ্ছে না বলিউডের অন্যতম এই অভিনেত্রীর। জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ থেকে অ্যাকশন থ্রিলার ‘ধাকড়’ ব্যাক টু ব্যাক দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। যদিও হতাশ হতে নারাজ বলিপাড়ার কুইন। আসছে গণেশ চতুর্থীতে মুক্তি পাচ্ছে কঙ্গনার নতুন সিনেমা ‘চন্দ্রমুখী ২’।

 

গেল রোববার চেন্নাইতে চন্দ্রমুখী ২-এর ট্রেলার প্রকাশ হয়। এবার চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। কয়েক মাস আগে ‘চন্দ্রমুখী ২’-এর একটি গানের ভিডিওতে ভরতনাট্যম নাচের জন্য ট্রোলের শিকার হয়েছিলেন।

 

এবার ছবির ট্রেলারে রীতিমতো ভয় দেখিয়েছেন কঙ্গনা। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখী’র স্মৃতি নিয়ে প্রকাশ হলো সিকুয়ালের ট্রেলার।

 

চন্দ্রমুখী ২-এর ট্রেলারে দেখা যায়, কোনো এক সমস্যা সমাধানের জন্য একটি পরিবার বড় এক প্রাসাদে আসে। এখানে এসে জড়িয়ে পড়ে নতুন ঝামেলায়। ১৭ বছর পর আবার চন্দ্রমুখীর গল্প নেয় নতুন মোড়।

 

রাজদরবারের ২০০ বছরের পুরোনো এক ঘটনার সঙ্গে বর্তমানের সংযোগ প্রকাশ্যে আসে। ছবির ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়েছে। ছবির নাম-ভূমিকায় কঙ্গনা থাকলেও, ২ মিনিট ৩৩ সেকেন্ডের ট্রেলারে হাতে গোনা দুই-তিনটি দৃশ্যে দেখা গেছে তাঁকে।

 

এই দুই-তিনটি দৃশ্যে তাঁর অভিনয় দর্শকরাও পছন্দ করেছেন। তামিল, তেলুগু, মালায়লাম এই তিনটি দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও দেখা যাবে সিনেমাটি।

আরও খবর

Sponsered content