সারাদেশ

ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে আওয়ামী লীগ নেতাকর্মীরা

ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে আওয়ামী লীগ নেতাকর্মীরা

রাজধানীর মিরপুরের ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে অবস্থান নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে মিরপুর ১ নম্বর চিড়িয়াখানা রোডে অবস্থিত গ্রামীণ টেলিকম ভবনের সামনে কয়েকশ নারী পুরুষ অবস্থান নেয়।

 

তারা ঝাড়ু হাতে নিয়ে ড. ইউনূসের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়। এছাড়া তারা গ্রামীণ টেলিকমে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বাইরে বের করে দেয়। এ সময় আশেপাশে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি ছিল।

 

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২ টায় মিরপুর ১ নম্বর গ্রামীণ টেলিকম ভবনে ড. ইউনুস একটি সংবাদ সম্মেলন করবেন। সংবাদ সম্মেলনের খবর শুনে বৃহস্পতিবার সকাল থেকে শাহ আলী থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী গ্রামীণ টেলিকম ভবনের সামনে অবস্থান নেয়।

 

তারা ড. ইউনূসকে প্রতিহতের ঘোষণা দেয়। ড. ইউনূস যাতে কোনোভাবে গ্রামীণ টেলিকমে ঢুকতে না পারেন এ জন্য তারা অবস্থান কর্মসূচি পালন করছে। এসময় অনেকের হাতে ঝাড়ু ছিল।

 

গ্রামীন টেলিকমের এক কর্মচারি নাম প্রকাশ না করার শর্তে বলেন, সকাল থেকে আমাদের প্রতিষ্ঠানের কোনো লোকজনকে অফিসের (গ্রামীণ টেলিকম) ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

 

এমনকি যারা ভেতরে ছিল তাদেরকেও বের করে দেওয়া হয়েছে।

 

শাহ আলী থানার ওসি মওদুদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

আরও খবর

Sponsered content