সারাদেশ

ইনশাআল্লাহ, আমরা নিয়মিতই বইমেলায় যাবো বললেন তিশা

ইনশাআল্লাহ, আমরা নিয়মিতই বইমেলায় যাবো বললেন তিশা

পাঠকদের ভুয়া ভুয়া শ্লোগানে এবার বই মেলা থেকে বেরিয়ে যেতে বাধ্য হলেন সময়ের আলোচিত দম্পতি মুশতাক আহমেদ ও তিশা।

 

সোহরাওয়ার্দী উদ্যানের মিজান পাবলিশার্সে মুশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’ বই দুটি হাতে নিয়ে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন আলোচিত মুশতাক-তিশা দম্পতি।

 

তখন উপস্থিত একদল দর্শনার্থী এসে তাদের উদ্দেশে ‘ভুয়া, ভুয়া, ছি, ছি’ বলে স্লোগান দিতে থাকেন। পরে আনসার সদস্যদের সহযোগীতায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউেটর গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যান তারা।

 

সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন তিশা। তিনি বলেছেন, ইনশাআল্লাহ, আমরা নিয়মিতই বইমেলায় যাবো, আমরা আমাদের বই প্রকাশ করেছি, আমরা চাইবো আমাদের যারা পাঠক আছে তারা যেন বইটা পড়ে। উৎসাহিত করতে চাচ্ছিলাম না কাউকে, আমরা চাচ্ছিলাম বই টা পড়ে আমাদের সত্য কাহিনী জানুক।

 

এর আগে, নিজেদের জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর শাহবাগ থানায় হাজির হয়েছেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। আজ শনিবার রাত ৯টা ১০ মিনিটের সময় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করতে শাহবাগ থানায় আসেন আলোচিত এই দম্পতি।

 

এ বিষয়ে খন্দকার মুশতাক আহমেদ বলেন, আমরা বইমেলায় কেন যাব না? ইচ্ছে করে পরিকল্পিতভাবে কেউ এমন উস্কানি দিচ্ছে। যেখানে সকলে আমাদের সঙ্গে সেলফি নিচ্ছে, তখন হঠাৎ করে একটা চক্র এমন করছে। আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। তাই বইমেলায় যেতে নিরাপত্তা চাইতেই শাহবাগ থানায় জিডি করব।

 

আরও খবর

Sponsered content