এক্সক্লুসিভ

ঘরে সাপ দেখে ভয়ে কাতর সবাই, লেজ টেনে ধরে যা করলো শিশুটি

ঘরে সাপ দেখে ভয়ে কাতর সবাই, লেজ টেনে ধরে যা করলো শিশুটি

বড়রা ভয় পেলেও খেলনার মতো সাপ নিয়ে খেলছে এক শিশু। ভিডিও দেখে হতবাক সকলে। সাপ দেখে ভয় পান না, এমন লোক খুব কমই আছেন। আর সেই সাপ যদি ঘরে ঢুকে যায় তাহলে তো আর রক্ষা নেই! বাড়ির সদস্যরা এক কোণায় লুকাতে পারলে বাঁচে!

 

কিন্তু বড়রা যেখানে দৌড়াদৌড়ি লাগিয়ে দেয়, সেখানে এক শিশু নাকি সাপের লেজ ধরে খেলছে। হ্যাঁ, ঠিকই শুনছেন। সম্প্রতি এক শিশুর কাণ্ডে বড়রাও তাজ্জব হয়ে গিয়েছেন। বেশ বড়সড় মাপের এক সাপ নিয়ে শিশুর কেরামতি দেখলে অবাক হবেন আপনিও।

 

ইনস্টাগ্রামে অভিরাল শুক্লা নামের এক ব্যক্তি এক শিশুর নির্ভয়ে সাপ নিয়ে খেলার ভিডিওটি পোস্ট করেছেন । aviral_shukla5566 নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি বাড়িতে বেশ বড়সড় একটি সাপ ধরা পড়েছে।

 

আর সেই সাপটি ধরেছে বাড়ির খুদে সদস্যটি। যেখানে বাড়ির অন্যান্য বড় সদস্যরা কেউ ছোটাছুটি শুরু করে দিয়েছেন, কেউ আবার ভয়ে এক কোণায় লুকিয়ে আছেন, সেখানে সারা বাড়িময় সেই সাপ নিয়ে বেহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে শিশুটি।

 

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ওই বাড়িতে একটি ঠাকুরের আসন রয়েছে। সেখানে কয়েকজন মহিলা বসে পুজোও করছিলেন। কিন্তু শিশুটি আচমকাই সাপ দিয়ে ঢুকে পড়ায় তাঁরা আতঙ্কে ঘরের এক কোণে চলে যায়। এমনকী একটি শিশু যখন সাপ নিয়ে খেলছে তখন মহিলাদের সঙ্গে থাকা আর এক শিশুকে ভয়ে পেতে দেখা গিয়েছে।

 

সেসময় এক ব্যক্তি ওই সাহসী শিশুটিকে টানতে টানতে ঘরে নিয়ে যায়। আকার আয়তনে বেশ বড় মাপের একটি সাপ দেখেও শিশুটির মধ্যে কোনও ভয়ের লেশ মাত্র ছিল না। এক ঘর থেকে অন্য ঘরে সাপের লেজ ধরে টানতে টানতে নিয়ে যায় ছোট্ট শিশুটি।

 

ভিডিওতে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসতে দেখা গিয়েছে। শিশুর সাহসিকতার যেমন অনেকেই প্রশংসা করেছেন। আবার অনেকের মতে, সাপটি শিশুর ক্ষতি করতে পারত। তাই অভিভাবকদের আরও বেশি সচেতন হওয়া উচিত। যদিও ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে ঘটনাটি যে বেশ বিস্ময়কর তা বলাই বাহুল্য। আসলে শিশুটি যেভাবে সাপকে দড়ির মতো টানটে টানতে নিয়ে গিয়েছে তা দেখে সকলেরই চোখ কপালে উঠে গিয়েছে।

 

আরও খবর

Sponsered content