সারাদেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে বাড়ির ছাদে গাঁজা চাষ, কেয়ারটেকার গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়ীতে বাড়ির ছাদে গাঁজা চাষ, কেয়ারটেকার গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়ীতে বাড়ির ছাদে গাঁজা চাষ করায় সিরাজুল ইসলাম নামে এক কেয়ারটেকারকে গ্রেফতার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতর।

 

সোমবার বিকেলে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, রোববার রাতে সোনাইমুড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আলাউদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম ফেনী জেলার সোনাগাজী উপজেলার মংগলকান্দি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মন কাজী বাড়ির মৃত মহরম আলীর ছেলে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা যায়, কেয়ারটেকার সিরাজুল ইসলাম ভবনের মালিক মো. আলাউদ্দিন মিয়া ও তার পরিবারের অনুপস্থিতিতে ভবন দেখভালের দায়িত্বে ছিলেন। দীর্ঘদিন ধরে বাড়ির ছাদে গাঁজা চাষ ও উৎপাদন করে আসছিলেন তিনি।

 

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৩ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ৩ ফুট দৈর্ঘ্যের শাখা-প্রশাখা এবং মূলসহ ২৭০ ওজনের একটি গাছ জব্দ করা হয়। একই সঙ্গে কেয়ারটেকার সিরাজুল ইসলামকেও গ্রেফতার করা হয়।

 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হবে।

আরও খবর

Sponsered content