সারাদেশ

পরকীয়া প্রেমিকার ঘরে মিলল আওয়ামী লীগ নেতার লাশ

পরকীয়া প্রেমিকার ঘরে মিলল আওয়ামী লীগ নেতার লাশ

ঝালকাঠিতে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) রাতে স্থানীয় সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন বেগমের ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মো. আল আমিন তথ্যটি নিশ্চিত করেছেন।

 

নিহত রিপন মল্লিক (৫০) ঝালকাঠি পৌর শহরের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি পৌর এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে। এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ। এ ছাড়া ঘটনার সঙ্গে পরকীয়ার সম্পর্ক থাকতে পারে বলেও মনে করছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে প্রবাসীর স্ত্রীকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ, নিহতের স্বজন এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, কৃষ্ণকাঠি মল্লিক বাড়ির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই শিরিন বেগমের ঘরে আসা-যাওয়া করতেন। ঘটনার দিন প্রবাসীর স্ত্রী তার ঘরে একা ছিলেন। আর প্রবাসীর ছেলে ইমন হোসেন চার দিন আগে ঢাকায় যায়।

 

প্রতিবেশী হারিছ হোসেন বলেন, ‘রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভেতর থেকে চিৎকার করছিলেন। এ সময় আমিসহ আশপাশের মানুষ ঘরে ঢুকে দেখি রিপন মল্লিক অর্ধ উলঙ্গ অবস্থায় মেঝেতে পড়ে ছিল। সবাই মিলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা রিপনের লাশ তার বাড়িতে পাঠিয়ে দেই।

 

নিহত রিপনের ভাই সমির মল্লিক বলেন, ‘আমাকে স্থানীয়রা ফোনে জানায়, আমার ভাইকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। পরে আমি শিরিনের ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পাই।

 

ঝালকাঠি জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মুহিতুল ইসলাম বলেন, ‘আমাদের কাছে মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। এ ঘটনার সঙ্গে পরকীয়ার কোনো কারণ থাকতে পারে। ৯৯৯ এর মাধ্যমে তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content