সারাদেশ

মোটরসাইকেল রেস দিতে গিয়ে প্রাণ হারালেন চেয়ারম্যানপুত্র

মোটরসাইকেল রেস দিতে গিয়ে প্রাণ হারালেন চেয়ারম্যানপুত্র

খুলনার বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম হালদারের ছেলে রূপম হালদার আফসান (১৯) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে খুলনা-চালনা সড়কের সিলিন্দামারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় লোকজন জানান, আফসান মোটরসাইকেলে তার চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে এবং আরও তিনটি মোটরসাইকেল নিয়ে খুলনা থেকে কাতিয়ানাংলা তার বাড়িতে যাচ্ছিলেন। তাদের চারটি মোটরসাইকেলের মধ্যে প্রতিযোগিতা চলছিল।

 

সিলিন্দামারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে রূপমের মোটরসাইকেলের সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রূপমকে মৃত ঘোষণা করেন। তার চাচাতো ভাই রিশাদ হালদার আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন।

 

স্থানীয়রা জানান, তিন মাস আগে চেয়ারম্যান আসলাম হালদার রূপমকে মোটরসাইকেলটি কিনে দেন। রূপম উচ্চ মাধ্যমিকে দ্বিতীয় বর্ষের ছাত্র।

 

বটিয়াঘাটা থানার ওসি রিপন কুমার সরকার জানান, রূপম বেপরোয়া মোটরসাইকেল চালাচ্ছিলেন এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তার মৃত্যু হয়েছে।

 

আরও খবর

Sponsered content