বিনোদন

ফটোশুটের মধ্যেই বাতাসে উড়ে গেলো উরফির শাড়ির আঁচল, ভাইরাল ভিডিও

ফটোশুটের মধ্যেই বাতাসে উড়ে গেলো উরফির শাড়ির আঁচল, ভাইরাল ভিডিও

উর্ফি জাভেদ, নিজের সাহসী লুকের জন্য সব সময়েই লাইমলাইটে থাকেন এবং তিনি সর্বদা এই লাইমলাইট বেশ পছন্দ করেন। তিনি, অভিনেত্রী হওয়ার জন্য ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, কিন্তু আজ তিনি ফ্যাশন ইন্ডাস্ট্রিতে একটি বড় নাম হয়ে উঠেছেন।

 

আজকাল তার সাম্প্রতিক ফটোশুট নিয়ে বেশ আলোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি অনন্য কিছু লুকে একাধিক ফটোশুট করেন, যা মানুষের মনোযোগ আকর্ষণ করে সবসময়। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে উরফিকে উপস মোমেন্টের শিকার হতে দেখা যাচ্ছে।

 

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং প্রায়শই তার জীবন বা ফ্যাশন সম্পর্কিত আপডেট ভাগ করে নেন তার ভক্তদের সঙ্গে। নিজের বোল্ড ফ্যাশন সেন্সের কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন তিনি। সম্প্রতি, উরফি তার সর্বশেষ ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন। একটি ভিডিওতে দেখা গেছে উপস মোমেন্টের শিকার হয়েছেন উরফি।

 

দেখা যাচ্ছে, এই ফটোশুট করার সময় উরফি একটি ধূসর সিলভার রঙের একটি শাড়ি পরেছেন। তবে, তার পরনে কোনো ব্লাউজ ছিল না। বরং, সেই জায়গায় তিনি ব্যবহার করেছেন স্ট্র্যাপলেস ব্রা। সেখানেই এত জোরে হঠাৎ হওয়া দেয় যে তাতে উরফির শাড়ির আঁচল উড়ে যায়। আর তাতেই কিছুটা লজ্জার মধ্যে পড়ে যান উর্ফি জাভেদ। তারপর তার সহকর্মীরা তার শাড়ি আবার ঠিক করে দেন।

 

এই সময় উরফি জাভেদ ব্লাউজ ছাড়াই শাড়ি পরেছিলেন। তার গোলাপী চুল তার পুরো চেহারার হাইলাইট ছিল। কালো ঠোঁট আর সাহসী ডার্ক শ্যাডো আইতে উরফিকে বেশ অন্যরকম লাগছিল। অভিনেত্রী তার ড্রেসিংয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছিলেন, তবে মেকআপ এবং চুল তার পুরো লুক একেবারে পাল্টে দিয়েছিল। চলুন দেখে নেওয়া যাক এই ফটোশুটের কিছু বিহাইন্ড দ্যা সিন ভিডিও।