বিনোদন

হানিমুন থেকে ফিরে স্বামীর থেকে ‘আলাদা’ হলেন ফারিণ

হানিমুন থেকে ফিরে স্বামীর থেকে ‘আলাদা’ হলেন ফারিণ

১৯ দিন হল সংসার পেতেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। আট বছর ধরে শেখ রেজওয়ানের সঙ্গে সম্পর্কে ছিলেন। প্রতি দিনের শুটিং থেকে এক দিন বিরতি পেতেই বিয়ে সেরে ফেলেন নায়িকা। তার পরেই আবার শুরু শুটিং।

 

পাড়ি দিয়েছিলেন অস্ট্রেলিয়া। মাঝে চারদিনের জন্য গিয়েছিলেন মালদ্বীপে ঘুরতে। বলা যেতে পারে মধুচন্দ্রিমাও তাড়াহুড়োয়। অন্যদিকে তার স্বামীও ফিরে গিয়েছেন বিদেশে। তবে কীভাবে সংসার করছেন ফারিণ?

 

এক সাক্ষাৎকারে নিজের কঠিন পরিস্থিতির কথাই বলেছেন অভিনেত্রী। তিনি বলেন, সত্যি বলতে আমার জন্য একটু কঠিনই হচ্ছে। কারণ শুটিংয়ের মাঝে বিরতি দিয়ে বিয়ের অনুষ্ঠান, তার পরেই অস্ট্রেলিয়ায় চলে আসা- সবকিছুই দ্রুত ঘটেছে।

 

সে ভাবে চিন্তা করলে একটুও আরাম করার সময় পাইনি। কিন্তু কাজের প্রতি ভালবাসা আছে। তাই এ ভাবে ব্যস্ত থাকতেও ভাল লাগে। কাজ নিয়ে আমার পরিবারের কখনো কোনো সমস্যা ছিল না। এমনকি আমার স্বামীও বরাবরই আমার কাজের ব্যাপারে ভীষণ সহযোগিতা করে। তাই সব কিছুতে মনোযোগ দিতে পারি।

 

বিয়ের পরেও তাই তিনি কোনো পরিবর্তন বুঝতে পারছেন না। এখনো রয়েছেন বাবার বাড়িতেই। এ ছাড়াও কাজের সূত্রে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে হচ্ছে নায়িকাকে।

আরও খবর

Sponsered content