সারাদেশ

ছেলেকে মারধরের বিচার চাইতে যাওয়ায় কাল হলো গৃহবধূর

ছেলেকে মারধরের বিচার চাইতে যাওয়ায় কাল হলো গৃহবধূর

নেত্রকোনার পূর্বধলায় ছেলেকে মারপিটের বিচার চাইতে যাওয়ায় কাল হলো গৃহবধূর। ছেলেকে মারপিটের বিচার চাইতে প্রতিপক্ষের হামলায় ছালেমা খাতুন (৩২) নামে এক গৃহবধূ মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পূর্বধলা থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ওই উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা উত্তরপাড়া গ্রামে ছালেমা খাতুন মারা যান। ছালেমা খাতুন বাড়হা উত্তরপাড়া গ্রামের মো. আব্দুল বারেকের স্ত্রী।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি বিকালে মারা যাওয়া ছালেমা খাতুনের ছেলে রাকেল মিয়া (১০) প্রতিবেশী বাচ্চাদের সঙ্গে বাড়ির পূর্বপাশে মাঠে গোল্লাছুট খেলাতে যায়। খেলার একপর্যায়ে একই গ্রামের মানিক মিয়ার ছেলে রমজান মিয়া ওরফে জুনাইদ রাকেলকে মারপিট করে। পরে রাকেল বিষয়টি তার মা ছালেমা খাতুনকে জানালে, তিনি ছেলেকে মারপিটের বিচার চাইতে প্রতিবেশীর বাড়িতে যান। ওই সময় প্রতিবেশী হেলাল মিয়ার স্ত্রী খাদিজা খাতুন ঝাড়ু দিয়া ছালেমা খাতুনকে মারপিট করে।

 

এসময় হেলাল মিয়াসহ তার ছেলে শাহিন মিয়া, মোসলেম উদ্দিনের ছেলে আলাল মিয়ার এলোপাথাড়ি কিল, ঘুসিতে জখমপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ছালেমা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

পরবর্তীতে ছালেমা খাতুনকে হাসপাতাল হতে ছাড়পত্র দেওয়া হলে নিজ বাড়িতে বৃহস্পতিবার রাত ১১টার দিকে বুকের ব্যথা উঠে মারা যান। এ ঘটনার খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ৫ জনকে গ্রেফতার করেন। এ বিষয়ে নিহত ছালেমার বাবা সাজত আলী বাদী হয়ে পূর্বধলা থানায় একটি মামলা করেন।

 

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, প্রতিপক্ষের মারপিটের ঘটনায় আহত ছালেমা খাতুনের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় নারীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। নিহতের বাবা বাদী সাজত আলীর অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content