বিনোদন

যশের ব্যানার টাঙাতে গিয়ে প্রাণ গেল ৩ ভক্তের

যশের ব্যানার টাঙাতে গিয়ে প্রাণ গেল ৩ ভক্তের

দক্ষিণী অভিনেতা যশের ব্যানার লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজন মারা গেছেন। এ সময় আহত হন আরও তিন ব্যক্তি। সোমবার (৮ জানুয়ারি) ছিল ‘কেজিএফ’খ্যাত অভিনেতা যশের জন্মদিন।

প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষে নানা আয়োজনে ব্যস্ত ছিলেন তার ভক্তরা। দিনটিকে বেশ আড়ম্বরপূর্ণভাবেই উদযাপন করেছেন তারা। তবে উদযাপনের আনন্দের মাঝেই সোমবার ভোরে কর্ণাটকের গদগ জেলার লক্ষ্মেশ্বর তালুকের সুরনাগি গ্রামে ঘটেছে ওই দুর্ঘটনা। খবর পিঙ্কভিলা ও হিন্দুস্তান টাইমসের।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হচ্ছেন হনুমন্ত হরিজন (২৪), মুরালি নাদুভিনামনি (২০) ও নবীন গাজি (২০)। তারা তিনজনই অভিনেতা যশের ভক্ত। পুলিশ জানিয়েছে, ব্যানারটিতে একটি ধাতব ফ্রেম ছিল। সেটি একটি তারের সংস্পর্শে আসে। ফলে মারা যান ওই তিন ভক্ত। আহত তিনজনকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

অভিনেতা যশের জন্মদিন উদযাপনে ভক্তদের নানা আয়োজন করতে দেখা যায়। গত ৪ জানুয়ারি এক পোস্টে যশ জানিয়েছিলেন, এবারের জন্মদিনে তিনি ভক্তদের সঙ্গে দেখা করতে পারবেন না। কেনান এ সময় শহরের বাইরে থাকবেন তিনি। তবুও প্রিয় তারকার জন্মদিনকে ঘিরে উৎসবে মেতে উঠেছিল ভক্তরা।