সারাদেশ

জাল ভোটের সুযোগ দিতে প্রিজাইডিং অফিসারকে চাপ আওয়ামী লীগ নেতাদের

জাল ভোটের সুযোগ দিতে প্রিজাইডিং অফিসারকে চাপ আওয়ামী লীগ নেতাদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি না থাকায় জাল ভোট দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য প্রিজাইডিং অফিসারকে চাপ ও হুমকি দিচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

 

রোববার বেলা পৌনে ১২টায় ভোট কেন্দ্র পরিদর্শনে গেলে কাছে এ অভিযোগ করেন কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার মো. নজরুল ইসলাম। অভিযোগ করে তিনি বলেন, আমার দায়িত্বে থাকা এই ভোট কেন্দ্রে মহিলা ভোটার সংখ্যা ২ হাজার ৭৯৪ জন। এখন পর্যন্ত ২০০ ভোট কাস্ট হয়েছে।

 

এই মুহূর্তে কেন্দ্রে কোনো ভোটার নেই। এজন্য কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আওয়ামী লীগ নেতা তেরা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি হাজী আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানাসহ অনেক নেতা আমাকে চাপ দিচ্ছেন তাদেরকে জাল ভোট দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য। আমি সুযোগ দিতে রাজি না হওয়ায় তারা আমাকে হুমকি দিচ্ছেন। বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি।

 

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ বলেন, খবর পেয়েছি। বিজিবি টহল দল পাঠিয়েছি।

 

আরও খবর

Sponsered content