সারাদেশ

বেনাপোলে তিন নৌকার কর্মীকে ছুরিকাঘাত

বেনাপোলে তিন নৌকার কর্মীকে ছুরিকাঘাত

যশোরের বেনাপোলে নির্বাচনকে কেন্দ্র করে ছুরিকাঘাত ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (০৭ জানুয়ারি) সকালে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আশরাফুল আলম লিটনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তার কিছুটা দুরে ভোট কেন্দ্র রয়েছে। মূলত এই ভোট কেন্দ্রটি স্বতন্ত্র প্রার্থী লিটনের বাড়ির এলাকা।

 

ছুরিকাঘাতে গুরুতর আহতরা হলেন- বেনাপোল পাটবাড়ি আব্দুস সামাদের ছেলে ছাত্র লীগের প্রচার সম্পাদক জুয়েল রানা (২৩), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে পৌর ছাত্রলীগের সভাপতি উজ্জ্বল হুসাইন (৩০) ও মওতাব উদ্দিনের ছেলে পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান শাওন (৩০)। তারা সবাই নৌকার প্রার্থী শেখ আফিলউদ্দিনের সমর্থক।

 

আহতরা জানায়, যশোর-১ আসনে নৌকার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী লিটনের কর্মী বেনাপোল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, তার ছোট ভাই হাসান, মামুন, ইকবাল ও দুদুর পরিকল্পনায় এ হামলা চালানো হয়েছে বলে দাবী তাদের। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এব্যাপারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হামলাকারী কাউন্সিলর মিজানুর রহমানের সাথে একাধিকবার মোবাইল করা হলও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারীরা পলাতক রয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।