সারাদেশ

শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত, ২ শিক্ষক আটক

শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত, ২ শিক্ষক আটক

নিয়মিত মাদরাসায় উপস্থিত না থাকায় শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেছেন মাদরাসাশিক্ষক। শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নোয়াখালীর হাতিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড চরকৈলাশ গ্রামের পৌর মদিনাতুল উলুম ইন্টারন্যাশনাল হিফজুল কোরআন মাদরাসায় এই ঘটনা ঘটে।

 

এতে দুই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অন্যদিকে আহত শিক্ষার্থী বর্তমানে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নির্যাতনের শিকার শিক্ষার্থী ফাহিম (৮) একই ওয়ার্ডের প্রবাসী জহির উদ্দিনের ছেলে। সে ওই মাদরাসায় হেফজ বিভাগে অধ্যয়নরত।

 

অন্যদিকে অভিযুক্ত শিক্ষক ফয়সল সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরবৈশাখী থানারহাট এলাকার আবুল খায়েরের ছেলে। আরেক শিক্ষকের নাম আব্দুল্লাহ আল মামুন। ঘটনাস্থল ও এলাকাবাসী থেকে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ফাহিম মাদরাসায় দেরিতে আসার কারণ দেখিয়ে হেফজ শিক্ষার্থী ফাহিমকে বিদ্যুতের তার দিয়ে এলোপাতাড়ি প্রহার শুরু করেন শিক্ষক ফয়সল।

 

এতে ফাহিমের চিৎকারে আশপাশের অনেক লোক জড়ো হন। এই ঘটনায় শিক্ষার্থী ফাহিমের মা ও আত্মীয়-স্বজনসহ স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে খবর পেয়ে হাতিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষক ফয়সল ও তার সহকর্মী আব্দুল্লাহ আল মামুনসহ দুইজনকে আটক করে।

 

এ বিষয়ে হাতিয়া থানার উপপরিদর্শক গোলাম মোস্তফা জানান, অভিযুক্ত শিক্ষক ফয়সল ও মামুনকে ঘটনাস্থল থেকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

 

আরও খবর

Sponsered content