সারাদেশ

বিড়ালে মাছ খেয়ে ফেলায় তিনজনকে কুপিয়ে জখম

বিড়ালে মাছ খেয়ে ফেলায় তিনজনকে কুপিয়ে জখম

পোষ্য বিড়ালে মাছ খেয়ে ফেলাকে কেন্দ্র করে বরিশাল নগরীতে তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক দম্পতিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। রোববার দুপুরে নগরীর ধান গবেষণা রোডের রাজিয়া ম্যানসনে এ ঘটনা ঘটে বলে কোতোয়ালি মডেল থানার ওসি আরিচুল হক জানান।

 

আহতরা হলেন- ওই বাড়ির ভাড়াটিয়া মহানগর পুলিশের (বিএমপি) নায়েক আব্দুর রহমানের ছেলে মো. আল আমিন (৩০), আরাফাত (২৫) এবং একই এলাকার বাসিন্দা আব্দুল আলীমের ছেলে মো. মুন্না (২৫)। এ বিষয়ে নায়েক আব্দুর রহমান জানান, তাদের পোষা বিড়াল পাশের ভাড়াটিয়া মহুরী তুহিনের একটি জাটকা মাছ খেয়ে ফেলে। এ নিয়ে তুহিন ও তার স্ত্রী তায়েবা ক্ষুব্ধ হন।

 

“মাছ খাওয়ায় তারা আমার স্ত্রী সেলিনা বেগমের সঙ্গে ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে তুহিন ও তায়েবা মিলে সেলিনাকে ধাক্কা দেয়। তখন সেলিনা চিৎকার দিলে আমার দুই ছেলে ও তাদের বন্ধু মুন্না বের হয়ে আসে।

 

আব্দুর রহমান আরও জানান, সেলিনাকে ধাক্কা দেওয়া নিয়ে তুহিনের সঙ্গে কথা কাটাকাটি হয় তাদের। এ সময় তুহিনের সঙ্গে আল-আমিনের হাতাহাতি হয়। তখন তুহিনের স্ত্রী তায়েবা এসে আরাফাতকে বটি দিয়ে কোপ দেয়।

 

“মুন্না তাকে রক্ষায় এগিয়ে গেলে তার হাতে কোপ দিয়ে জখম করে। তাকে রক্ষায় আল-আমিন ও আরাফাত এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করে। পরে তিনজনকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় সেলিনা কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান নায়েক আব্দুর রহমান। রাজিয়া ম্যানসনের মালিক মাইনুল ইসলাম সজল বলেন, “জাটকা ইলিশ বিড়ালে খেয়ে ফেলা নিয়ে দুই ভাড়াটিয়ার মধ্যে ঝগড়া হয়েছে। তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে স্বামী ও স্ত্রীকে আটক করেছে। আমি দুই পক্ষকে বিষয়টি মীমাংসা করার প্রস্তাব দিয়েছি।

 

এ বিষয়ে ওসি আরিচুল হক বলেন, অভিযুক্ত স্বামী ও স্ত্রীকে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।