রাজনীতি

আমরা রাজপথে আছি, থাকব বললেন জয়নাল আবদীন ফারুক

আমরা রাজপথে আছি, থাকব বললেন জয়নাল আবদীন ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে রাজপথে থেকেই ৭ তারিখের নির্বাচন বর্জন করার জন্য জনগণকে আহ্বান জানাচ্ছি। আমাদের আন্দোলন চলছে, চলবে। আমরা রাজপথে আছি, থাকব।

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে রাজধানীর সেগুনবাগিচা ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে জাতীয়তাবাদী তাঁতীদলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। জয়নুল আবদিন ফারুক বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না। এই দৃঢ় বিশ্বাস আমাদের ভেতরে জন্মেছে। আগামী ৭ জানুয়ারি নির্বাচনের নামে যে নাটক মঞ্চস্থ করা হবে তাতে দেশের ৮০ ভাগ মানুষের সমর্থন নেই।

 

তিনি বলেন, গত কয়েক দিনের লিফলেট বিতরণের মাধ্যমে জনগণকে নির্বাচন বর্জন করার জন্য, নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য সম্পৃক্ত করার চেষ্টা করেছি। আমরা জনগণের অনুভূতি ও মনোভাব বুঝতে পেরেছি।

 

তিনি আরও বলেন, জনগণ যেটা চায়, সরকার সেটা চায় না। তাই সরকার এবং সরকারি দল কী বলছে সেটা বড় কথা নয়। বড় কথা হলো জনগণ এই নির্বাচনকে সমর্থন করছে না, করবে না। বর্জন করবে।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- তাঁতীদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী মনিরুজ্জামান, যুগ্ম আহ্বায়ক গোলাপ, মোস্তফা কামাল, শাখাওয়াত হোসেন আশিক, টিটু, মোকলেস ও জিয়া প্রমুখ।

 

আরও খবর

Sponsered content