সারাদেশ

ভোটারদের পানি-বিদ্যুৎ বন্ধের হুমকি, ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

ভোটারদের পানি-বিদ্যুৎ বন্ধের হুমকি, ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নৌকায় ভোট না দিলে ভোটারদের বাড়ির পানি ও বিদ্যুৎ বন্ধের হুমকি দেওয়া ছাত্রলীগ নেতা শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানান।

 

তিনি বলেন, ছাত্রলীগ নেতা মাসুমের বক্তব্য ঘিরে জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তার বক্তব্য নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনেরও শামিল। আমরা ওই নেতাকে খুঁজছি। তাকে গ্রেপ্তার করার চেষ্টা করছি।

 

এসপি আরও বলেন, ওই ছাত্রলীগ নেতার নামে এখনও কোনো মামলা হয়নি। কিন্তু আইনগতভাবে তাকে পুলিশ প্রিভেন্টিভ অ্যারেস্ট (প্রতিরোধমূলক গ্রেপ্তার) করতে পারে। কেননা নৌকাকে ভোট না দিলে গ্যাস-বিদ্যুৎ-পানি থাকবে না, এই ধরনের কথা তো কেউ বলতে পারেন না। তিনি ওই বক্তব্যের মাধ্যমে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছেন। সেজন্য তাকে গ্রেপ্তার করে আইনগতভাবে জিজ্ঞাসাবাদ করব।

 

এর আগে, গত শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জের মুড়াপাড়ায় নারায়ণগঞ্জ—১ আসনে আওয়ামী লীগ প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে এক নির্বাচনী সভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, ‘নৌকা মার্কায়ই আপনাদের ভোট দিতে হবে। এটা মনে রাইখেন। নয়তো এই যে আপনাগো পানি আছে, বিদ্যুৎ আছে, গ্যাস আছে এইগুলা কিন্তু কিচ্ছু থাকব না।’ তার এই বক্তব্যের ভিডিও ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়।

 

আরও খবর

Sponsered content