সারাদেশ

ডা. মুরাদকে হুমকি দিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা

ডা. মুরাদকে হুমকি দিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী ড. মুরাদ হাসানকে ধুলিস্যাৎ করার হুমকি দিলেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিছুর রহমান এলিন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওনা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এ হুমকি প্রদান করেন।

 

তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে বিজয় করার লক্ষেই এ মতবিনিময় সভা। এ নির্বাচনকে কেন্দ্র করে আমি আনিছুর রহমান এলিন ও ছানোয়ার হোসেন বাদশাসহ এই উপজেলায় প্রায় ১০ জন প্রার্থী ছিলাম।

 

এই ১০ জনের মধ্যে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকে নেত্রী সিলেক্ট করে নৌকা প্রতীক দিয়েছেন এবং আমাদের বলেছেন তার পক্ষে কাজ করতে। আমরা সবাই তার পক্ষে কাজ করলেও দুজন ব্যক্তি স্বতন্ত্র হয়ে তার বিপক্ষে নির্বাচন করছেন।

 

আপনারা জানেন, ২০০৮ সালে ও ২০১৮ সালে আমাদের নেত্রী মুরাদ হাসানকে নৌকা দিয়েছিলেন। আমরা তার পক্ষে কাজ করে বিপুল ভোটে নির্বাচিত করেছিলাম। ধরে রাখার দায়িত্ব তার ছিল। কিন্তু সে ধরে রাখতে পারে নাই।

 

এ ব্যর্থতার দায়ভার তাকেই নিতে হবে। আমরা কিন্তু নেব না। সারা সরিষাবাড়িতে তেমন কোনো উন্নয়ন না হলেও সারা বাংলাদেশে অনেক উন্নয়ন হয়েছে। উনি কিছু নির্দিষ্ট লোক দিয়ে সরিষাবাড়ী চালিয়েছেন।

 

কাজেই সরিষাবাড়ীর মাটিতে আগামী দিনে নৌকার বিজয় সুনিশ্চিত করেই মহান সংসদে পাঠিয়ে সরিষাবাড়ীর যে অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ডগুলো আছে সেটা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলালের মাধ্যমে আমরা পরিসমাপ্ত করতে চাই। আমরা এমন একজন পরিচ্ছন্ন প্রার্থী পেয়েছি যে সরিষাবাড়ীর মাটিতে এক টাকাও কোনোদিন দুর্নীতি করে নাই। এক টাকাও টেন্ডারবাজি করে নাই, এক টাকাও আত্মসাৎ করে নাই। ভবিষ্যতেও করবে না।

 

আজ অনেকেই রাজনীতি করে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। আমাদের অর্জিত সবকিছু নষ্ট করে তারা মোটাতাজা হয়েছে। তাই আমি এই এলাকার কৃতি সন্তান মুরাদ হাসান ভাইকে বলব, আপনার বাবা মহান মুক্তিযুদ্ধের সংগঠক ছিল। আপনি কয়েকবার নৌকা নিয়ে নির্বাচিত হয়েছেন। আপনি নৌকার সঙ্গে বেইমানি করবেন না। আপনি যদি নৌকার সঙ্গে বেইমানি করেন তাহলে আপনার পিতার সঙ্গে বেইমানি করবেন।

 

আপনার ভাইকে প্রধানমন্ত্রী প্রধান বিচারপতি বানিয়েছেন। আপনি আপনার এলাকার মানুষকে নৌকায় ভোট দিতে বঞ্চিত করবেন না। আপনি নৌকার পথে এসে নৌকার গুণগান গান এবং নৌকাকে বিজয়ী করেন। আপনার বয়স আছে, আপনার সুযোগ আছে ইনশাআল্লাহ আগামী দিনে যদি আবার কখনো আপনাকে নৌকা দেয় তাহলে আপনার হয়ে আমরা কাজ করব। আর যদি এবার আপনি নৌকার সঙ্গে বেইমানি করেন, মীরজাফরী করেন, তাহলে সরিষাবাড়ীর মাটি থেকে আপনি ধূলিসাৎ হয়ে যাবেন।

 

আরও খবর

Sponsered content