সারাদেশ

নৌকার প্রার্থীর নামে বিচার দিলেন আওয়ামী লীগ নেতা

নৌকার প্রার্থীর নামে বিচার দিলেন আওয়ামী লীগ নেতা

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে শনিবার (২৩ ডিসেম্বর) বিচার বিভাগীয় কর্মকর্তা ও নির্বাচনী অনুসন্ধান কমিটি বরাবর নৌকা প্রতীকের প্রার্থী হাফিজ মল্লিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন স্বতন্ত্র প্রার্থী বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চুন্নু।

 

অভিযোগে বলা হয়, গত ২১ ডিসেম্বর সকাল ১০টায় দুর্গাপাশা ইউনিয়নের সেনের বাজার এলাকায় গণসংযোগে যান নৌকা প্রতীকের প্রার্থী হাফিজ মল্লিক। গণসংযোগকালে হ্যান্ড মাইক হাতে নিয়ে জনসাধারণের উদ্দেশে তিনি বলেন, যারা নৌকার পক্ষে নির্বাচন করবেন না তারা যেন এলাকা ছেড়ে আত্মীয়স্বজনের বাড়িতে বেড়াতে যান, তাহলে ভোট হাফিজ মল্লিকের বিপক্ষে যাবে না। আর যদি তারা এলাকায় থাকে তাহলেই ভোটগুলো হাফিজ মল্লিকের বিপক্ষে যাবে।

 

এ সময় নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান হানিফ তালুকদারের উদ্দেশে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হানিফ তালুকদারের পক্ষে আমি ভোট চেয়েছিলাম। হানিফ তালুকদার এখন ইউপি চেয়ারম্যান হয়ে আমার পক্ষে নির্বাচনে নামেনি।চেয়ারম্যানসহ সাধারণ ভোটাররা যারা নৌকার পক্ষে কাজ না করবে তাদের এলাকা ছেড়ে, আত্মীয়স্বজনের বাড়িতে চলে যেতে বলেন তিনি।

 

স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নু বলেন, ‘আমার সমর্থকরা প্রচারে বাধাসহ নানাভাবে হুমকি-ধমকি দিচ্ছে নৌকার প্রার্থী হাফিজ মল্লিক ও তার সমর্থকরা। শুধু তাই নয় সমর্থকদের এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার হুমকি দিয়েছে। তাই আমি নির্বাচনী অনুসন্ধান কমিটি বরিশাল-৬ আসন বাকেরগঞ্জের দায়িত্বে থাকা বিচার বিভাগীয় কর্মকর্তার বরাবর একটি অভিযোগ করেছি।

 

অভিযোগের বিষয়ে জানতে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী হাফিজ মল্লিকের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি তার রিসিভ করেননি। তবে অভিযোগ দেওয়ার বিষয়টি নির্বাচনী অনুসন্ধান কমিটি সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

 

আরও খবর

Sponsered content