সারাদেশ

অসুস্থ মাশরাফি, নামতে পারছেন না নির্বাচনী প্রচারণায়

অসুস্থ মাশরাফি, নামতে পারছেন না নির্বাচনী প্রচারণায়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী, প্রার্থীরা ১৮ ডিসেম্বর থেকে প্রচারণা শুরু করেন। তবে হাঁটুর ইনজুরির কারণে বাংলাদেশ আওয়ামী থেকে দ্বিতীয়বারের মতো মনোনয়ন পাওয়া দলের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ (আংশিক আসন ও লোহাগড়া) আসনে আ.লীগকে এখনো প্রচারণায় দেখা যায়নি। যদিও তার পক্ষে জেলা আওয়ামী লীগসহ শুভানুধ্যায়ীরা ঢিলেঢালাভাবে প্রচারণা চালাচ্ছেন।

 

মাশরাফির ব্যক্তিগত সহকারী ও স্বজনদের সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে হাঁটুর ব্যথা বেড়েছে মাশরাফির। এতদিন বাড়িতে চিকিৎসা নিলেও ব্যথা বেড়ে যাওয়ায় ১৩ ডিসেম্বর থেকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। সব ঠিক থাকলে রোববার (২৪ ডিসেম্বর) প্রচারণার জন্য নড়াইলে আসবেন।

 

নিজ ইউনিয়ন মাইজপাড়া থেকে তার প্রচারণা শুরু হওয়ার কথা রয়েছে। যদিও অন্য সূত্র বলছে, ২৫ তারিখে লোহাগড়ায় একটি ফ্রি মেডিকেল ক্যাম্পের পরপরই শুরু হবে প্রচারণা।

 

এদিকে, নেতাকর্মীরা মাশরাফির জন্য অপেক্ষা করলেও নানাভাবে বর্ধিত সভা হচ্ছে প্রায় প্রতিটি ইউনিয়নে। জেলা যুবলীগের উদ্যোগে নড়াইল শহরে প্রচারণা শুরু হয়েছে। মাশরাফি নড়াইলে আসলে প্রচারণা যেমন জমবে, তেমনি কর্মীদের মধ্যে উৎসাহ বাড়বে- এমনটাই বলছেন দলীয় নেতাকর্মীরা।

 

আরও খবর

Sponsered content