বিনোদন

ভীষণ অসুস্থ মৌসুমী হামিদ

ভীষণ অসুস্থ মৌসুমী হামিদ

প্রায় এক মাস ধরে ভীষণ অসুস্থ মৌসুমী হামিদ। তাই আপাতত নতুন কোনো নাটক কিংবা সিনেমার শুটিং করতে পারেননি তিনি। তবে শিগগিরই সুস্থ হয়ে শুটিংয়ে ফিরবেন বলে আশা প্রকাশ করেন মৌসুমী।সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন মৌসুমী। এ সময় অভিনেত্রী জানান, অসুস্থতার কারণে বর্তমানে চিকিৎসকের পরামর্শে আছেন তিনি।

 

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, এখন অসুস্থতায় খুবই বাজে অবস্থায় আছি। গত এক মাস ধরে কাশি ও গলা ব্যথা হওয়ায় চিকিৎসকের কাছে যাওয়া-আসার মধ্যেই রয়েছি আমি। অনেকেই আমাকে ফোনে কল দিয়েছেন এই সময় কিন্তু আমি কারও কলই রিসিভ করতে পারিনি। কারণ আমাকে কথা না বলতে পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই সঙ্গে গলায় প্রেসার পড়বে এমন কিছু থেকেও বিরত থাকতে বলেছিলেন। মূলত সেই কারণে ফোন থেকে দূরে ছিলাম।

 

অভিনেত্রী আরও বলেন, কিছুটা সুস্থ হয়ে গত ১৭ ডিসেম্বর রাতে রাশিদ পলাশের ‘রংবাজার’ সিনেমার শুটিং করেছিলাম। সারা রাত ঢাকার আগারগাঁওয়ের আশপাশে কুয়াশার মধ্যে শুটিং করে আবার অসুস্থ হয়ে পড়েছি আমি। এখন আগের মতোই হচ্ছে, কথা বলতে গেলেই কাশি লাগছে, আবার কষ্টও হচ্ছে।

 

আফসোসের সুরে মৌসুমী বলেন, প্রত্যেক অভিনয়শিল্পীর কাজের পিক টাইমটা থাকে ডিসেম্বর থেকে। এই সময়ে ভালোবাসা দিবস এবং দুই ঈদ মিলিয়ে অনেক কাজ হয়। অথচ এই সময়েই আমি এতোটা অসুস্থ হয়ে পড়লাম। এ কারণে অনেক নাটক, ওয়েব ফিল্মের কাজ ছেড়ে দিতে হয়েছে আমাকে। কারণ অসুস্থ অবস্থায় তো শুটিং করা সম্ভব নয়। এখন পরিস্থিতি মেনে নেওয়া ছাড়া আর কোনো উপায়ও নেই।

 

পাশাপাশি দ্রুত সুস্থ কাজে ফেরার আশা প্রকাশ করে অভিনেত্রী বলেন, এখন আগের থেকে কিছুটা সুস্থ হয়েছি। তাই হতাশ হওয়ার কারণ নেই। তবে মাঝখানে রাতে শুটিং করাটা ভুল হয়েছে আমার। নইলে পুরোপুরি সুস্থ হয়ে উঠতাম। যেহেতু চিকিৎসকের নতুন পরামর্শ অনুযায়ী চলছি, তাই আশা করছি এ সপ্তাহের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাব। তখন নতুন কাজ হাতে নেব।

 

আরও খবর

Sponsered content