বিনোদন

নুসরাত ফারিয়া নতুন যাত্রা শুরু করলেন

নুসরাত ফারিয়া নতুন যাত্রা শুরু করলেন

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া একের পর এক সিনেমায় চুটিয়ে কাজ করছেন। তবে বাংলাদেশের চেয়ে বর্তমানে কলকাতার সিনেমাতেই বেশি দেখা যাচ্ছে ফারিয়াকে। সম্প্রতি নতুন খবর জানালেন নুসরাত। ভারতীয় নৃত্য পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা বাবা যাদবের সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

 

জানা যায়, হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে চলতি বছরের ১ অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

 

নতুন এই সিনেমা নিয়ে ফারিয়া বলেন, অনেক বছর ধরেই পরিকল্পনামাফিক কাজ করতে চাচ্ছিলাম, আমার সঙ্গে যেটা যায়। আমার কাছে মনে হয়, একজন ফিমেল অ্যাক্টরকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করার জন্য যে ধরনের কাজ দরকার ক্যারিয়ারে, এখন এসে আমি তা পাচ্ছি। নতুন যাত্রা শুরু হতে যাচ্ছে। আশা করি, দর্শকরা হতাশ হবেন না।

 

ফারিয়ার সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাতালঘর’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। এতে ফারিয়া অভিনয় করেছেন একজন নায়িকার চরিত্রে। তার মায়ের চরিত্রে আছেন আফসানা মিমি।

 

নুর ইমরান মিঠু পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মামুন-উর-রশিদ, সালাউদ্দিন লাভলু, গিয়াস উদ্দিন সেলিম, ফজলুর রহমান বাবু, নাজিয়া হক অর্ষা, মামুন-উল-হক, দীপান্বিতা মার্টিন, রওনক হাসান, নাসির উদ্দিন খান, মৌটুসি বিশ্বাস, আরফান মৃধা শিবলু, শাদাত রাসেল, হাসনাত রিপন, চন্দনা বিশ্বাসসহ অনেকেই।

আরও খবর

Sponsered content