বিনোদন

তারকা নয় আওয়ামী লীগের কর্মী হিসাবে প্রচারণা চালাচ্ছি : জায়েদ খান

তারকা নয় আওয়ামী লীগের কর্মী হিসাবে প্রচারণা চালাচ্ছি : জায়েদ খান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রচারণা চালাতে গোপালগঞ্জ গিয়েছেন অভিনেতা জায়েদ খান। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা চালান তিনি। প্রচারণায় অংশ নিয়ে জায়েদ খান সাংবাদিকদের বলেন, ‘আমার মনে হয়েছে প্রধানমন্ত্রীর কর্মী হয়ে তার জন্য কিছু করা দরকার। যার কারণে আমি এই প্রচারণায় অংশ নিয়েছি।

 

জায়েদ খান বলেন, ‘প্রধানমন্ত্রী বাংলাদেশের পূণ্যভূমি সিলেটের হযরত শাহজালাল-শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনের প্রচার-প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন। আর আমি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে প্রধানমন্ত্রীর আসনে তার নির্বাচনী প্রচারণার জন্য ও ইতিহাসের একটি অংশ হওয়ার জন্য গোপালগঞ্জ এসেছি।

 

আমার মনে হয়েছে শুরুটা আমি প্রধানমন্ত্রীর আসন থেকে করতে চাই। বাংলাদেশ আওয়ামী লীগের সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া নির্বাচন পরিচালনা উপকমিটির সাথে এসে আজকে প্রথম সবাইকে নিয়ে প্রচার শুরু করলাম।

জায়েদ খান আরও বলেন, নির্বাচন নিয়ে সবাইকে উৎসাহিত করতে হবে। ভোট কেন্দ্রে প্রচুর মানুষ আনতে হবে। মনে রাখতে হবে, বাংলাদেশের উন্নয়নকে কেউ যেন বাধাগ্রস্ত করতে না পারে। অনেক ষড়যন্ত্র চলছে এই নির্বাচন বন্ধ করার জন্য। এতে কিন্তু দেশের উন্নয়ন হবে না। আমি সব জায়গায় ঘুরে মানুষকে বোঝাতে চাই নৌকা ছাড়া কোনও বিকল্প নেই। শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

 

এর আগে দুপুর ২টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার লক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া উপকমিটির নেতৃবৃন্দের সঙ্গে শ্রদ্ধা নিবদন করেন জায়েদ খান।