সারাদেশ

বাবার আঘাতে মায়ের মৃত্যু, পাশেই ঘুমিয়ে ছিল দুই সন্তান

বাবার আঘাতে মায়ের মৃত্যু, পাশেই ঘুমিয়ে ছিল দুই সন্তান

পারিবারিক কলহের জেরে স্বামীর রডের আঘাতে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে মুজিব পল্লীতে ঘটনাস্থলেই নাজিরা আক্তার (২৭) নামের দুই সন্তানের জননী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক স্বামীকে দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘাতক দেলোয়ার উপজেলার পাঁচহিস্যা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের বাঘমারা মুজিব পল্লীতে এ ঘটনা ঘটেছে। মৃত্যুর সময় মায়ের পাশেই ঘুমিয়ে ছিল তাদের দুই শিশু সন্তান। পরে ঘটনাস্থলে এসে মায়ের মৃতদেহের পাশে ঘুমন্ত দুই শিশুকে দেখতে পায় পুলিশ।

 

পুলিশ জানায়,পারিবারিক বিষয় নিয়ে স্বামী দেলোয়ার হোসেন তার স্ত্রী নাজিরা আক্তারের সঙ্গে ঝগড়ার পর তার হাতে থাকা লোহার রড দিয়ে আঘাত করে। এ আঘাতে নাজিরা আক্তার গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সংবাদ পেয়ে বিশ্বম্ভপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে অভিযান পরিচালনা করে ঘাতক দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করেন।

 

বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক বলেন, সংবাদ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে স্বামীকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content