বিনোদন

তাপস-বুবলীকে নিয়ে ভাইরাল রেকর্ড, মুখ খুললেন মুন্নী

তাপস-বুবলীকে নিয়ে ভাইরাল রেকর্ড, মুখ খুললেন মুন্নী

গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর সঙ্গে অপু বিশ্বাসের কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে দেখা যায়। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। যেখানে সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

 

বুবলী-তাপসের ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে প্রশ্ন করা হলে মুন্নী বলেন, ‘প্রতিটা মানুষের ভেতর একটা শিশু বাস করে। কখনও কখনও ওই শিশুটা শিশুসুলভ কাজ করে ফেলে। আমার সাথে তাপসের বিয়ের ১২ বছর। কিন্তু আমাদের ১৫ বছরের সম্পর্ক। এই ১৫ বছরে একটা ভুল মানুষ করতেই পারে।

 

তিনি আরও বলেন, ‘তাপস আর আমি চেষ্টা করছি মিউজিক ইন্ডাস্ট্রি চেঞ্জ করার। বাংলাদেশের গানকে সারা বিশ্বে নিয়ে যাব। আসলে এ জন্য আমরা অনেক স্ট্রাগল করে এখানে আসছি। এই জার্নিতে আমাদের কোনো সমস্যা হয়নি।

 

মিউজিক ইন্ডাস্ট্রির সবাই আমরা ফ্যামিলি। গানবাংলায় (টেলিভিশন চ্যানেল) যে ওরা আসে, আমরা সারারাত আড্ডা দিচ্ছি। প্রতি রাতে ডিনার করছি। আমার নিজের ফ্যামিলির সঙ্গে যতটা না সময় কাটাই, তার চেয়ে বেশি মিউজিশিয়ানদের সাথে সময় কাটাই।

 

মুন্নী জানান, এতদিন সবকিছু ঠিকঠাক ছিল। যখন ‘খেলা হবে’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন, তারপর থেকে সমস্যার শুরু। কারণ, এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন বুবলী।

 

তিনি বলেন, “আমি যখন ‘খেলা হবে’ সিনেমার ঘোষণা দিলাম, তখন চারপাশ থেকে আমাকে নেগেটিভ একটা ভাইব দেওয়া শুরু করল বুবলী সম্পর্কিত নানা ব্যাপারে। আমি যখন তার সাথে সরাসরি কথা বলেছিলাম, তখন কিন্তু আমি ওরকম কিছু বুঝিনি। তারপর যখন আমাকে এত নেগেটিভ কিছু দেওয়া হলো। আমার মাথায় এসব ঢুকল, তখন জিনিসগুলো আমি নিয়েছিলাম। আমি সত্যি কথা বলতে পছন্দ করি। মাথায় ঢোকার পর ও (বুবলী) যখন গানবাংলায় রেগুলোর আসা শুরু করল, তখন সবার কথায় প্রভাবিত হয়ে ওকে একটু সন্দেহ করেছিলাম।

 

একদিন ওরা স্ক্রিপ্ট পড়ছিল, তখন হিট অব দ্য মোমেন্টে আমি একটা ভুল করে ফেলেছি। সেই ভুলটা হচ্ছে, একটা ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলাম। সেটা ১৪ মিনিট ছিল। তারপর আমি বুঝতে পারলাম, আমার মতো মানুষের এ ধরনের কাজ করাটা ঠিক হয় নাই। পরে আমি নিজেই হ্যাক হওয়ার কথা জানিয়েছিলাম। তারপরও আমি মেন্টালি ডিস্টার্ব ছিলাম। ওই ঘটনার পর অপু বিশ্বাসের সঙ্গে মুন্নীর একটি কল রেকর্ড ফাঁস হয়। যেটি ছিল সম্পাদনা করা। অর্থ্যাৎ সেটিতে কেবল মুন্নীর কথাগুলোই ছিল। অপু বিশ্বাসের কথা কেটে দেওয়া হয়েছিল।

 

এ প্রসঙ্গে মুন্নী বলেন, ‘স্ট্যাটাস নামানোর পরপর যার (অপু বিশ্বাস) সাথে আমার কনভারসেশন হয়েছে, তার সাথে কোনোদিন দেখা হয়নি। কোনো একটা কনসার্টে দেখা হয়েছিল, জাস্ট ফোর টু ফাইভ মিনিটস। ও (অপু বিশ্বাস) আমাকে সালাম দিয়েছে। দ্যাটস ইট। তারপর তার সাথে আমার জীবনে কথা হয়নি।