সারাদেশ

স্ত্রীর মৃত্যুর শোক সইতে না ১০ মিনিট পরে মারা গেলেন স্বামী

স্ত্রীর মৃত্যুর শোক সইতে না ১০ মিনিট পরে মারা গেলেন স্বামী

একযুগ আগে নিজেরাই পছন্দ করে বিয়ে করেন সরোয়ার (৩৬) ও লাইলী (৩০) দম্পতি। সরোয়ার পেশায় একজন অটো ভ্যানচালক। সংসারে অভাব অনটন থাকলেও স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসার কোনো কমতি ছিল না। আট বছরের এক সন্তানকে নিয়ে ছিল তাঁদের সুখের সংসার।

 

সারোয়ারের স্ত্রী লাইলী অসুস্থ হয়ে মারা যান। স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে ১০ মিনিট পর না ফেরার দেশে পাড়ি জমান সারোয়ারও। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এমন হৃদয় বিদারক ঘটনা ঘটেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

 

স্থানীয়রা জানায়, পারভাঙ্গুড়া ইউনিয়নের চক্রপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সরোয়ার। তিনি অটো ভ্যান চালিয়ে এবং দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। কিছুদিন ধরেই সরোয়ারের স্ত্রী লাইলী অসুস্থতা বোধ করছেন। স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসাও করিছেন সরোয়ার।

 

কিন্তু সুস্থ হননি তিনি। গতকাল মঙ্গলবার বিকেলে তাঁর অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান সারোয়ার। এর কিছুক্ষণ পর মারা যান লাইলী।এ সময় চিৎকার করে কান্না করতে থাকেন স্বামীর সরোয়ার। ১০/১৫ মিনিট পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

 

ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহমিদা সুলতানা বলেন, স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তাঁর স্বামী কার্ডিয়াক এরেস্ট হয়ে মৃত্যুবরণ করতে পারে। মানুষ হঠাৎ করে বেশি শক খেলে এমন ঘটনা ঘটতে পারে। ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) নুরুল ইসলাম বলেন, অল্প বয়সে স্বামী-স্ত্রী এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।

 

আরও খবর

Sponsered content