বিনোদন

‘আবর্জনা’ বলে কটাক্ষ: মালাইকাকে!

‘আবর্জনা’ বলে কটাক্ষ: মালাইকাকে!

অর্জুন কাপুর আর মালাইকা অরোরার সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন। প্রকাশ্যে এ নিয়ে এখনও কিছু বলেননি দুই তারকা। তবে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করেই চলেছেন।

 

নিজের সাম্প্রতিক পোস্টে ‘আবর্জনা’ নিয়ে মন্তব্য করেছেন অর্জুন। এতে কি তিনি মালাইকাকে কটাক্ষ করলেন? এমন প্রশ্ন উঠছে। আবার দু’জনের মাঝে তৃতীয় ব্যক্তির আসার কথাও শোনা যাচ্ছে।

 

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পর থেকেই অর্জুন ও মালাইকার প্রেমের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় দশ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি।

 

শোনা যায়, গত বছর বান্দ্রা বিশ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন চিত্র আলাদা। গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর।

 

এমন পরিস্থিতিতেই আবার ইনস্টাগ্রাম স্টোরিতে মালাইকা লেখেন, সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস সবসময় রাখতে হবে। যারা পাশে থাকার, তারা পাশেই থাকবে।

 

শুধু তাই নয়, অর্জুনকে ইনস্টাগ্রামে আনফলো করলেন মালাইকা। এদিকে আবার অর্জুন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, একটা জিনিস নিশ্চিতভাবে এ বিশ্বে পেয়ে যাবেন, তা হল আবর্জনা।

 

মালাইকা অর্জুনের এই বিচ্ছেদের খবরের মাঝেই আবার তৃতীয় ব্যক্তির নাম উঠে আসছে। তিনি অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কাপিলা। করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। কিছুদিন আগে আবার কুশারও ডিভোর্স ঘোষণা করেছেন। তবে অর্জুনের সঙ্গে প্রেমের জল্পনার কথা স্বীকার করেননি তিনি।

‘মাসাবা মাসাবা’ খ্যাত অভিনেত্রী বলেন, রোজ নিজের বিষয়ে এত কথা শুনি। মনে হচ্ছে এবার নিজের সঙ্গে নিজের পরিচয় নতুন করে করাতে হবে। যখনই এমন কিছু পড়ি ভয় লাগে মা না জেনে ফেলে। তার জীবনে প্রভাব ফেলবে।

আরও খবর

Sponsered content