বিনোদন

৭০ বছর বয়সী নেত্রী লুবাবা!

৭০ বছর বয়সী নেত্রী লুবাবা!

প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার অনুপ্রেরণায় খুব ছোট বয়সে শোবিজে পা রাখে ছোট্ট লুবাবা। সেই থেকে শিশুশিল্পী হিসেবে তার ব্যাপক পরিচিতি। নিয়মিতই কাজ করে যাচ্ছে বিজ্ঞাপন, নাটক ও সিনেমায়। লুবাবা এখন পড়াশোনা করছে ষষ্ঠ শ্রেণিতে।

 

শিশুশিল্পী লুবাবা এবার হাজির হলো ৭০ বছর বয়সী নেত্রী রূপে! আর এই লুকে তাকে নিয়ে তৈরি হলো একটি ডকুফিল্ম। নাম ‘একটি বাংলাদেশ’। নির্মাতা রানা বর্তমানের পরিচালনায় এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মিজানুর রহমান। শুক্রবার (২৪ নভেম্বর) রাজধানীর রমনা পার্কে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

 

ইনডিপেনডেন্ট ডিজিটালকে লুবাবার মা জাহিদা ইসলাম বলেন, ‘আমার মেয়ে এবারই প্রথম এমন একটি চরিত্রে অভিনয় করল। শুধু তাই না, এবারই প্রথম অভিনয়ে ও শাড়ি পরেছে। প্রধান চরিত্রে কাজ করেছে লুবাবাই। সব মিলিয়ে, ভালো একটি কাজ আসছে বলে আশা করছি।

 

নির্মাতা রানা বর্তমান বলেন, ‘চরিত্রের প্রয়োজনেই লুবাবাকে এমন লুক নিতে হয়েছে। একজন শিশুশিল্পীকে বৃদ্ধার রূপে তুলে আনাটা খুব কঠিন। আমি চেষ্টা করেছি, সেখান থেকে নতুন কিছু করার। এতে বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে তাকে। তবে ওর চরিত্রটি নিয়ে এখন কিছু বলতে চাই না। গল্পে দেশ ও দেশের মানুষের উন্নয়নের কথা বলা হয়েছে।

 

জানা গেছে, ডকুফিল্মটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত একটি চলচ্চিত্র উৎসবেও এটি প্রদর্শনের কথা রয়েছে।

 

আরও খবর

Sponsered content