বিনোদন

বলিউডে অভিষেকের অপেক্ষায় জয়া

বলিউডে অভিষেকের অপেক্ষায় জয়া

দেশের সীমানা ছাড়িয়ে পাশের দেশ বাজিমাত করেছেন এমন তারকার সংখ্যা কম নয় আমাদের দেশে। এদের মধ্য অন্যতম জয়া আহসান। পশ্চিম বাংলার একাধিক সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন এ অভিনেত্রী।

 

সিনেমার নাম ‘করক সিং’। গত বছরের ডিসেম্বরে জানা গিয়েছিল জয়ার বলিউডের সিনেমার কথা। আর এ বছর সামনে এল সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। জয়া আহসান সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রথম বলিউড সিনেমার ফার্স্টলুক পোস্টার প্রকাশ করেছেন। সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম জি ফাইভে। তবে কবে সিনেমাটির স্ট্রিমিং শুরু হবে সেটা এখনো বলছেন না নির্মাতা।

 

এ সিনেমার পরিচালক ‘পিঙ্ক’ খ্যাত নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। আসন্ন সিনেমাটিতে জয়া আহসানের সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। আরো আছেন সানজানা সাংভি ও দক্ষিণের অভিনেত্রী পার্বতী থিরুভোথু। বর্তমান সময়ে সারা বিশ্বের অনেক তারকারাই ওটিটি প্লাটফর্মে কাজ করছেন।

 

সে ধারাবাহিকতার ছোঁয়া লেগেছে আমাদের দেশেও। এ সিনেমার মাধ্যমে ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে জয়া আহসানের। বলিউডের গুণী অভিনেতাদের একজন পঙ্কজ ত্রিপাঠী। করক সিং সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির ফার্স্টলুক পোস্টারে দেখা মিলেছে পঙ্কজ ত্রিপাঠীর।

 

সিনেমাটি নিয়ে জয়া আহসান বলেন, ‘এ সিনেমায় আমার চরিত্রটা গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন সিনেমাটির জন্য আমার কাছে প্রস্তাবটি আসে, তখন থেকেই রোমাঞ্চ কাজ করছিল। আমার সৌভাগ্য সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী আর সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। অনেক দিন ধরেই তাদের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল আমার।

 

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, ‘করক সিং সিনেমাটি এ সময়ে এসে গুরুত্বপূর্ণ গল্প হতে যাচ্ছে বলে আমি মনে করি। একজন সাধারণ মানুষের প্রতি সরকারি কর্মকর্তার দায়িত্বের কথা বলবে সিনেমাটি। মানুষের সঙ্গে মানুষের সামাজিক সম্পর্কের গুরুত্ব দেখা যাবে এতে। সম্পর্কের গুরুত্বও দেখা যাবে।

 

নির্মাতা এ সিনেমায় তার অভিনেতা-অভিনেত্রীদের প্রসঙ্গে বলিউড হাঙ্গামাকে আরো বলেন, ‘পঙ্কজ ত্রিপাঠী ও সানজানা সাংভি এর আগে একটি কাজে বাবা ও মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। আর এখানে পঙ্কজ ও সানজানার সঙ্গে আরো আছেন জয়া আহসান। সব মিলিয়ে বলা যায় এ সিনেমায় আমি দুর্দান্ত অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। থ্রিলার আর সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে করক সিং। আমি মনে করছি সিনেমাটি সমাজে একটি মেসেজ দিতে পারবে।

 

সব মিলিয়ে বলা যায় বলিউডের নতুন স্বাদের সিনেমা হতে যাচ্ছে করক সিং। এ সিনেমায় তার চরিত্র নিয়ে যে রহস্য আছে সেটা জানা যাবে সিনেমাটি স্ট্রিমিং শুরু হওয়ার পরই।