বিনোদন

হাতে জায়েদ খানের নাম, বিয়ে ভাঙতে যাচ্ছিল এক নারীর!

হাতে জায়েদ খানের নাম, বিয়ে ভাঙতে যাচ্ছিল এক নারীর!

ঢালিউড অভিনেতা জায়েদ খানকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। সিনেমা মুক্তি বা কাজের চেয়ে অন্যান্য বিষয় নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। বিভিন্ন শো বা অনুষ্ঠানে এই অভিনেতা প্রায়ই জানান, তার অগণিত নারীভক্ত রয়েছে। সেখানে তাকে নিয়ে নারীদের পাগলামির গল্প শোনান।

 

এবার শোনালেন রাজধানীর উত্তরায় এক মেয়ে তার বয়ফ্রেন্ডকে ছেড়ে দিয়েছে। এমনকি এক নারী তার হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ লিখেছেন। যার জন্য সেই নারীর বিয়ে পণ্ড হয়ে যাচ্ছিল। এই ঘটনায় শেষ পর্যন্ত জায়েদ খানকেই সমাধান করতে হয়েছে।

 

সম্প্রতি একটি অনলাইন শপিংয়ের লাইভ অনুষ্ঠানে এসেছিলেন জায়েদ খান। সেখানেই এসব তথ্য দিলেন এই অভিনেতা। অনুষ্ঠানে জায়েদ খান বলেন, উত্তরার একটি মেয়ে তার বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকাপ করেছে শুধু আমার কারণে। মেয়েটি তার বয়ফ্রেন্ডকে বলেছে, সে আমাকে খুব পছন্দ করে।

 

সারা দিন আমার ভিডিও দেখে। আমি তার মেন্টালিটিতে আটকে আছি। যা শুনে বয়ফ্রেন্ড সহ্য করতে পারেনি। আর ব্রেকাপ করে দিয়েছে। হাতে জায়েদ খানের নাম লেখা থাকায় এক মেয়ের বিয়ে পণ্ড হতে যাচ্ছিল।

 

এমন আরেকটি ঘটনার বর্ণনা দিয়ে এই অভিনেতা বলেন, বিয়ের হলুদ অনুষ্ঠানে এক মেয়ে মেহেদি দিয়ে আমার নাম হাতে লেখে। বিয়ে করতে এসে ছেলে হাতে জায়েদ খান নাম লেখা দেখে রাগ করে বলেছে- ছেলেটা আর বিয়েই করবে না, আসর থেকে উঠে চলে যায়। পরে আমাকে তার বন্ধু ফোন দিলে আমি ছেলেটাকে বুঝিয়ে বিষয়টি সমাধান করি।

 

নারীভক্তদের জন্য এখনো বিয়ে করছেন না জায়েদ খান। এ প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, আমি বিয়ে করে ফেললে অনেক মেয়ে কষ্ট পাবে। তার চেয়ে বরং আমি সিঙ্গেল থাকি। আর সবাই খুশি থাকুক।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই অনুষ্ঠানের ভিডিও। যেখানে অনেক দর্শক তাকে নিয়ে নানা ধরনের মন্তব্য করছেন। তবে তাকে নিয়ে এসব আলোচনা খুব ইতিবাচকভাবেই নেন এই অভিনেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার এসব ভিডিও দেখে মানুষ এখন হতাশা কাটাচ্ছে।