বিনোদন

আমার পোশাক নয়, ডিপজলের আচরণ অশ্লীল : ইধিকা

আমার পোশাক নয়, ডিপজলের আচরণ অশ্লীল : ইধিকা

শাকিব খানের সঙ্গে প্রিয়তমা চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। কলকাতায় নায়িকা তকমা না পেলেও ঢাকায় পেয়েছেন রানির মর্যাদা। অর্থাৎ অভিষিক্ত সিনেমায় পেয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ।

 

এই এক ছবি রীতিমতো তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। তবে ইধিকার অভিনয়কে ইতিবাচকভাবে না দেখে উলটো অশ্লীল পোশাক পরেন অভিনেত্রী- এমজন মন্তব্য করেন বাংলাদেশি অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এই মন্তব্যের উত্তর দিলেন ইধিকা। ডিপজলের মন অশ্লীল বলে মন্তব্য করলেন তিনি।

 

সামাজিক মাধ্যমে একটি ভিডিওতে ডিপজলকে নিয়ে ইধিকাকে বলতে শোনা যায়, ‘ওনাকে সিনেমার লর্ড বলা হয়। উনি বড় মাপের মানুষ। তাকে তো আমার আলাদা করে কিছু বলার নেই। আমি ইন্ডাস্ট্রিতে আসা ছোটখাট একজন মানুষ। যতদূর ধারণা তিনি বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি।

 

এরপর প্রশ্ন ছুড়ে দিয়ে ইধিকা বলেন, ‘আমার শুধু একটা প্রশ্ন আছে ওনার কাছে। অশ্লীল কোনটা? সামাজিক মাধ্যমে বা আমার এ পর্যন্ত যে কয়েকটা কাজ আছে তাতে অশ্লীলতা আছে বলে আমার মনে হয় না। অশ্লীল কোনটা, এই প্রশ্নটাই তার উদ্দেশে করা। আরেকটি কথা একটু ব্যক্তিগতভাবে জানতে চাইব।

 

উনি আমার চেয়ে অনেক সিনিয়র। তার থেকে এমন কথা আমি আশা করিনি। অশ্লীল শুধু পোশাক আশাক হয় না। মানুষের আচরণেও হয়। আর পাবলিক প্ল্যাটফর্মে একজন মেয়ের পোশাক আশাক নিয়ে মন্তব্য করাটা অশ্লীল আচরণ বলে মনে হয় আমার।

 

সম্প্রতি ঢাকায় এসেছেন ইধিকা। ধানমন্ডির এই প্রতিষ্ঠান উদ্বোধন করেছেন তিনি। জানা গেছে, ফরিদপুরে একটি ডকুমেন্টারি ফিল্মের শুটিং করতে যাবেন তিনি।

 

আরও খবর

Sponsered content