বিনোদন

কোটি টাকার মালিক সায়নী ঘোষ, বিলাসবহুল গাড়ির সঙ্গে কোটি টাকার ফ্ল্যাট

কোটি টাকার মালিক সায়নী ঘোষ, বিলাসবহুল গাড়ির সঙ্গে কোটি টাকার ফ্ল্যাট

পঞ্চায়েত ভোটের সময় বিতর্কে জড়িয়েছিলেন টলিউডের সুপারস্টার এবং তৃণমূল কংগ্রেসের শিরোমনি সায়নী ঘোষ। দীর্ঘদিন ধরে চলা নিয়োগ দুর্নীতি মামলায় এবার ইডি তলব করেছে সায়নী ঘোষকে। তার সম্পত্তি নিয়ে বিভিন্ন প্রশ্ন ব্যাপক ভাবাচ্ছে ইডিকে। একদিকে অভিনেত্রীর প্রচুর সম্পত্তি এবং অন্য দিকে নিয়োগ দুর্নীতি মামলায় অন্যতম অভিযুক্ত কুন্তল ঘোষের সাথে তার সম্পর্ক নিয়ে উত্তাল হচ্ছে রাজ্য রাজনীতি।

 

আপনাদের জানিয়ে রাখি একুশে বিধানসভা নির্বাচনে আসানসোলের দক্ষিণ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন এই টলিউড অভিনেত্রী। রাজনীতির ময়দানে একদম নবঙ্কুর হলেও টলিউড অভিনেত্রী হওয়ার কারণে তিনি ভোটের টিকিট অবধি পেয়ে গিয়েছিলেন।

 

সেইসময় তিনি যেই সম্পত্তির হলফনামা জমা দিয়েছিলেন সেই তথ্য আবার নতুন করে এখন ভাবাচ্ছে ইডিকে। তাই ইডি তলব করতেই নেটিজেনদের মধ্যে কৌতূহল জেগেছে যে ঠিক কত সম্পত্তির মালিক এই সায়নি ঘোষ?

 

বিধানসভা নির্বাচনের সময় জমা করা হলপনামা অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার সময় সায়ণী ঘোষের কাছে নগদ টাকা ছিল মাত্র ৩২ হাজার ৭৭৫ টাকা। ২০১৯-২০ এই অভিনেত্রীর মোট আয় ছিল ৮৯ লক্ষ ২ হাজার ৫৬৮ টাকা।

 

তাঁর ৫ টি ব্যাংক অ্যাকাউন্টে সম্মিলিত সঞ্চিত অর্থের পরিমাণ ছিল ১০ লাখ ৩৩ হাজার ৮২৫ টাকা। এছাড়া তিনি বিভিন্ন সঞ্চয় প্রকল্পে জমা করে রেখেছিলেন ৮ লাখ ৫২ হাজার ৩৭৬ টাকা। তবে এখানেই শেষ নয়।

 

অভিনেত্রীর কাছে রয়েছে একটি বিলাসবহুল গাড়ি। এছাড়া যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কাছে তিনি একটি ফ্ল্যাটের মালকিন যার বর্তমান বাজার মূল্য ৩৮ লক্ষ টাকা। ব্যক্তিগত এবং গাড়ী মিলিয়ে তার মাথায় মোট ঋণের বোঝা রয়েছে ৬৮ লাখ টাকার। এছাড়া সায়নীর কাছে একটি পুরনো জ্যাজ গাড়ী রয়েছে যার মূল্য ৬ লাখের কাছাকাছি।

 

তাঁর কাছে রয়েছে ৪ গ্রামের অলঙ্কার যার বাজারমূল্য ২৫ হাজার টাকার কাছাকাছি। তবে এই যা হিসাব শুনলেন সবই সায়নী ঘোষের ২০২১ সালের সম্পত্তির হিসাব। এবার বিধানসভা নির্বাচনে দাঁড়ানোর পর তার সম্পত্তির পরিমাণ বেড়েছে নাকি ঋণের বোঝা বেড়েছে তা জানতে হয়ত তলব করেছে ইডি।

 

আরও খবর

Sponsered content