বিনোদন

এবার ফেরদৌসকে সভাপতি করে লড়বেন নিপুণ

এবার ফেরদৌসকে সভাপতি করে লড়বেন নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের দিকে। ইতোমধ্যেই নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে এই অঙ্গনে। এবারের নির্বাচনেও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান কমিটিতে একই পদে দায়িত্বরত অভিনেত্রী নিপুণ আক্তার।

 

চলচ্চিত্র সূত্রে জানা গেছে, এবার নিপুণের প্যানেলে সভাপতি পদে থাকছেন না বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার পরিবর্তে নির্বাচনে দেখা যেতে পারে চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে।এ বিষয়ে নিপুণ বলেন, গতবারের শিল্পী সমিতির নির্বাচনে আমি বলেছিলাম, আমার প্যানেল থেকে একজন হলেও জাতীয় সংসদের সদস্য হবেন।

 

ফেরদৌস আহমেদ সেটা করে দেখিয়েছেন। এবার যদি বলি, আমার প্যানেলে জাতীয় সংসদের কোনো সদস্য সভাপতি পদপ্রার্থী হবেন, সেটা নিশ্চয়ই ভালো দেখাবে। অপেক্ষা করেন, সামনে অনেক চমক আসছে।

 

এদিকে, জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অনেক আগেই ঘোষণা দিয়ে রেখেছেন এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন। এরই মধ্যে তার প্যানেল প্রস্তুত। সাধারণ সম্পাদক সহ তার প্যানেলে চমক রয়েছে বলে জানিয়েছেন তিনি। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন ডিপজল।

 

প্রসঙ্গত, চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব চূড়ান্ত সুরাহা না হলেও আগামী নির্বাচন সান্নিধ্য। শিল্পী সমিতির বর্তমান মেয়াদের সাধারণ সম্পাদকের চেয়ার নিয়ে সিনেমার গল্পও হার মানিয়েছে। কথা যুদ্ধ তো আছেই।

আরও খবর

Sponsered content