সারাদেশ

ট্রাকের ব্রেক বিকল হয়ে দুমড়ে-মুচড়ে গেল ৮টি অটোরিকশা, আহত ৪

ট্রাকের ব্রেক বিকল হয়ে দুমড়ে-মুচড়ে গেল ৮টি অটোরিকশা, আহত ৪

নাটোরের নলডাঙ্গায় সেতুর ঢালে ব্রেক ফেল করে নিয়ন্ত্রণহীন ট্রাক পেছনে নেমে ৮টি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে দুমড়েমুচড়ে দিয়েছে। এ সময় অটোরিকশার দুই যাত্রী এবং দুই চালক গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

 

রোববার (৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে নলডাঙ্গা পৌরসভা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন তাহেরপুরের জেসমিন খাতুন (৩৫), বাঁশিলা গ্রামের আব্দুর রাজ্জাক (৬৫), চেউখালি গ্রামের অটোরিকশাচালক আবুল হোসেন (৫০) ও মাধনগরে অটোভ্যানচালক সেন্টু (৩০)।

 

নলডাঙ্গা থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল ৪টার দিকে নাটোর-আত্রাই-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নলডাঙ্গা বারণই নদের ওপর নির্মিত সেতুর দক্ষিণ ঢালে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাক ব্রেক ফেল করে পেছনের দিকে নামতে থাকে।

 

এ সময় দাঁড়িয়ে থাকা নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাহবুব রহমানের মোটরসাইকেল ও তিনটি অটোরিকশা এবং ৫টি অটোভ্যান দুমড়েমুচড়ে যায়। অটোরিকশায় বসে থাকা এক নারী যাত্রীসহ ৪ জন গুরুতর আহত হয়।

 

আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। স্থানীয়দের অভিযোগ, এই সেতুর দুই ধারে গড়ে উঠেছে দোকান ও অবৈধ অটোস্ট্যান্ড। এ কারণে বারবার দুর্ঘটনায় মানুষের ক্ষতি হচ্ছে। এর আগে একইভাবে এক নারী পথচারী নিহত হয়েছিলেন।

 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ট্রাকটি সেতুর ঢালে দাঁড়িয়ে ছিল। সেটি চালু করলে ব্রেক আর কাজ করেনি। এতে ট্রাকটি পেছন দিকে যেতে থাকে, এতে দুর্ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয় এবং একটি মোটরসাইকেল এবং ৮টি অটোরিকশা-ভ্যান দুমড়েমুচড়ে ক্ষতিগ্রস্ত হয়। ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে।

 

আরও খবর

Sponsered content