বিনোদন

মুন্নি যা বললেন ভাইরাল ফেসবুক পোস্ট নিয়ে

মুন্নি যা বললেন ভাইরাল ফেসবুক পোস্ট নিয়ে

আজ শনিবার ভোর থেকে ফারজানা মুন্নির এক ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে ফেসবুকে। সেই পোস্টে দাবি করা হয়, চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেম চলছে। বিষয়টি নিয়ে শনিবার সকাল থেকে তাপস, বুবলী ও মুন্নির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

 

ভাইরাল পোস্ট নিয়ে অবশেষে নীরবতা ভেঙেছেন তাপসের স্ত্রী এবং গানবাংলা ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নি। শনিবার বেলা সাড়ে ৩টার দিকে আরেক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, তাঁর আইডি হ্যাক করে এই কাজ করা হয়েছে।

 

মুন্নি লিখেছেন, ‘আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক করা হয়েছিল। প্রোফাইলের নিয়ন্ত্রণ ফিরে পেতে কিছুটা সময় লেগেছে। এখন সবকিছু ঠিক আছে, আমাকে নিয়ে আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।

 

এর আগে ফারজানা মুন্নির ব্যক্তিগত অ্যাকাউন্টে দেওয়া স্ট্যাটাসে লেখা হয়েছিল, ‘তাপস ও বুবলীর মধ্যে প্রেম চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেল করে প্রেগন্যান্ট হয়েছে।

 

এখন তার টার্গেট তাপস। আমার কিছু হলে তাপস ও বুবলী দায়ী থাকবে।’ এ পোস্ট পরবর্তী সময়ে সরিয়ে নেওয়া হয়। মুন্নি দাবি করেছেন, তাঁর ফেসবুক আইডি হ্যাক করে এমন স্ট্যাটাস দেওয়া হয়েছিল।

 

আরও খবর

Sponsered content