সারাদেশ

আপনাদের পাশে আছি, থাকব : মমতাজ

আপনাদের পাশে আছি, থাকব : মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটা কথাই বলেন- আমরা বাঙালি। আমরা বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করি। এখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবার দেশ হল বাংলাদেশ। ধর্ম নিয়ে কোনো বাড়াবাড়ি নেই। কিন্তু ধর্ম যার যার, উৎসব সবার। তাই আমরা আপনাদের পাশে আছি এবং থাকব।

 

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার ঝিটকা বাজার দুর্গা মন্দির পরিদর্শন শেষে মন্দিরের সভাপতি নরেশ সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মানিকগঞ্জের হরিরামপুরে পূজা মণ্ডপ পরিদর্শনকালে মমতাজ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন ছাত্রদল পূজার সময় মণ্ডপে মণ্ডপে চাঁদাবাজি করেছে।

 

আর এখন আমাদের ছাত্রলীগের ছেলেরা মণ্ডপে পাহারা দেয়। শুধু ছাত্রলীগ নয়, আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের সকলেই যার যার জায়গা থেকে এই শারদীয় দুর্গা উৎসবে অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিয়েছে। এর ফলে এ বছর সারা দেশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গা উৎসব পালন সম্ভব হয়েছে।

 

তিনি বলেন, আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে এমপি বানালেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেওয়া হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবেন।

 

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, থানা ওসি সুমন কুমার আদিত্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ মানুষ দেওয়ান আব্দুর রব, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি নরেশ দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি দিলীপ রায়, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদসহ জেলা, উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন ও পূজা উদযাপন পরিষদের নেতারা।

 

আরও খবর

Sponsered content