রাজনীতি

সরকার খালেদা জিয়াকে হত্যা করতে চায়: মির্জা ফখরুল

সরকার খালেদা জিয়াকে হত্যা করতে চায়: মির্জা ফখরুল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার তাকে হত্যা করতে চায়। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য যেমন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে তাঁর ক্যান্টনমেন্টের বাসভবন থেকে উৎখাত করা হয়েছিল, ঠিক একইভাবে বিনা অপরাধে ফরমায়েসি রায়ে তাঁকে পরিত্যক্ত কারাগারে পাঠিয়ে বিনা চিকিৎসা এবং ইচ্ছাকৃত ভুল চিকিৎসায় মৃত্যুর পথে ঠেলে দেওয়ার অপচেষ্টা চালানো হয়েছে।

 

আজ বুধবার (১১ অক্টোবর) সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

 

বিএনপি মহাসচিব বলেন, বিনা ভোটে জোর করে ক্ষমতা দখলকারী বর্তমান সরকার যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জীবিত দেখতে চায় না তার অনেক প্রমাণের অন্যতম হলো প্রধানমন্ত্রী কর্তৃক দেশনেত্রীকে “টুস করে পদ্মার পানিতে ফেলে দেয়ার” ইচ্ছা প্রকাশ এবং সম্প্রতি “৮০ বছর বয়স হয়েছে, চলেই তো যাবে, এত কান্না কাটির কি আছে?” এমন কথা বলা।

 

কোন দেশের সরকার প্রধান তো দূরের কথা কোন সভ্য, মানবিক, সুস্থ সাধারণ নাগরিক প্রতিপক্ষ সম্পর্কে এমন সন্ত্রাসীসুলভ কথা বলতে পারে না। যে সরকার দেশনেত্রীর মৃত্যু চায় সেই সরকার তাঁর সুচিৎসায় অন্যায় ভাবে বাধা দেবে এটা স্বাভাবিক। কিন্তু দেশবাসীর কাছে সরকারের এই মনোভাব ও আচরণ গ্রহণযোগ্য নয়।

 

আরও খবর

Sponsered content