সারাদেশ

আওয়ামী লীগ নেতার ছেলের বিরুদ্ধে নারীর কান ছিঁড়ে দুল লুটের অভিযোগ

বরগুনার তালতলীর পচাকোড়ালিয়া ইউনিয়নের ওয়ার্ড আ.লীগ সভাপতির ছেলের বিরুদ্ধে এক নারীর দুই কান ছিঁড়ে সোনার দুল লুটের অভিযোগ উঠেছে। ওই নারী বর্তমানে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অভিযোগকারী উপজেলার কলারং গ্রামের সুফিয়া বেগম (৫০)। সোমবার (১০ জুন) সকালে উপজেলার কলারং গ্রামে এ ঘটনা ঘটে। ওয়ার্ড আ.লীগ সভাপতির মজিবুর রহমান হাওলাদার।

 

অভিযোগকারী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কলারং গ্রামের সুফিয়া বেগমের কলমিখেত আ.লীগ নেতা মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে।

 

ওই ছাগল তাড়িয়ে দেন সুফিয়া বেগম। এতে ক্ষিপ্ত হয় রাজিব হাওলাদার। পরে তিনি সুফিয়া বেগমের বাড়িতে গিয়ে তার দুই কান ছিঁড়ে কানে থাকা সোনার দুল লুট করে নিয়ে যান। আহত নারীকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 

আহত নারী সুফিয়া বেগম বলেন, ‘আমার কলমিখেত আ.লীগ সভাপতি মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে। আমি ওই ছাগল তাড়িয়ে দেই।

 

এতে ক্ষিপ্ত হয়ে রাজিব আমার দুই কানে ছিঁড়ে কানে থাকা সোনার দুল নিয়ে গেছে। আমি বাড়ি গেলে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেব। এ ঘটনার বিচার চাই।

 

এ বিষয়ে জানতে রাজিব হাওলাদারের বাবা ওয়ার্ড আ.লীগ সভাপতি মো. মজিবুর রহমানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানভির শাহরিয়ার বলেন, আহত সুফিয়া বেগমের দুই কানে আঘাতের চিহ্ন রয়েছে।

 

তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খান বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর

Sponsered content