বিনোদন

মোনালিসা বিয়ের জন্য যেমন পাত্র খুঁজছেন

টিভি পর্দার জনপ্রিয় মুখ মোজেজা আশরাফ মোনালিসা। যার হাসিতে মুগ্ধ হয় হাজারো তরুণ-যুবক। একসময় মডেলিং ও অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। এখন আর আগের মতো পর্দায় দেখা যায় না তাকে। তবে সম্প্রতি কাজে ফেরার ইচ্ছা পোষণ করেছেন এই অভিনেত্রী।

 

২০১২ সালে মোনালিসার ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায়, ঠিক তখনই তিনি বিয়ে করেন নিউইয়র্ক প্রবাসী ফাইয়াজ শরীফকে। পরে ২০১৩ সালে স্বামীর সঙ্গে নিউইয়র্কে গিয়ে সংসার শুরুর পাশাপাশি যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রাম প্রধান হিসেবে কাজ করেন।

 

তবে নিজের দেশ ছেড়ে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেও খুব বেশিদিন টেকেনি মোনালিসার সেই সংসার। বছরখানেকের মাথায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

 

এরপর কেটে গেছে অনেকটা সময়। নতুন করে আর সংসার বাঁধেননি মোনালিসা। এবার জানা গেল, বিয়ের জন্য পাত্র খুঁজছেন মোনালিসা।

 

কয়েক দিন আগেই আবারও ঢাকায় এসেছেন তিনি। সময় কাটাচ্ছেন পারিবারের মানুষদের সঙ্গে। তবে ঘুরেফিরে একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। কবে বিয়ে করবেন মোনালিসা?

 

বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি জানান, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেবেন।

 

বিয়ের জন্য কেমন পাত্র খুঁজছেন সেটাও জানিয়েছেন মোনালিসা। অভিনেত্রীর ভাষ্য, যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, আমাকে সম্মান করবে, ভালোবাসবে, আমাকে ও সম্পর্কের মূল্য দেবে।

 

নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, আমার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চাই। তবে এখনই সেটা নিয়ে খোলাখুলি কিছু বলতে নারাজ এই অভিত্রেী।

 

আরও খবর

Sponsered content