বিনোদন

এবার লন্ডন কাঁপাতে যাচ্ছেন জায়েদ খান

সবেমাত্র অস্ট্রেলিয়ায় শো করে দেশে ফিরেছেন চিত্রনায়ক জায়েদ খান। একটু ফুরসত না পেতেই এবার লন্ডন কাঁপাতে যাচ্ছেন ‘ঢালিউড দাবাং’ খ্যাত জায়েদ খান।

গত মাসের শেষ সপ্তাহ থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে শো করেছেন জায়েদ খান। এরপর স্টেজ শো করে সিডনি মাতান। এ সময় জায়েদের সঙ্গে ছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

 

১০ মে অস্ট্রেলিয়ার শো শেষ করে ঢাকায় ফেরেন জায়েদ খান। ফিরেই সময় সংবাদকে বলেন, ‘নুসরাত ফারিয়াকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া কাঁপিয়ে আসলাম। এবার লন্ডন কাঁপাতে যাব। ২৫ হাজার বাঙালি দর্শকের সামনে পারফর্ম করব।

 

জানা গেছে, লন্ডনের পারফর্ম করতে এ মাসের ২২ তারিখে ঢাকা ছাড়বেন। উড়াল দেবেন লন্ডনে। সেখানে ২৬ থেকে ২৭ তারিখে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিবেন।

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ শিরোনামের এ অনুষ্ঠানে পারফর্ম করার পাশাপাশি উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় এ সেলিব্রেটিকে। দেশের বাইরে দুইদিন ব্যাপী এ অনুষ্ঠানে প্রথমবারের মতো কোনো শো উপস্থাপনা করতে চলেছেন নায়ক।

 

প্রসঙ্গত, একই অনুষ্ঠানে জায়েদের সঙ্গে পারফর্ম করছেন নগর বাউল খ্যাত গায়ক মাহফুজ আনাম জেমস। সাব্বির জামান, প্রীতম হাসান, দোলা, কনক চাঁপারও গান পরিবেশন করার কথা রয়েছে এ অনুষ্ঠানে।

 

আরও খবর

Sponsered content