বিনোদন

মান্নাতের দিকে তাকালে মন খারাপ হয় কি সালমানের?

মুম্বাইয়ের বান্দ্রা অঞ্চলে সাদা প্রাসাদের মতো বাড়ি। নাম ‘মান্নাত’। অভিনেতা শাহরুখ খানের বাড়ি। মুম্বাইয়ের দর্শনীয় স্থানগুলোর মধ্যে অন্যতম। শাহরুখ খানকে একবার চোখের দেখা দেখতে এ বাড়ির সামনে ভিড় জমান অগণিত অনুরাগী। শাহরুখের এ বাড়ির নাম একসময় ছিল ‘জান্নাত’। বাড়ি হাতবদল হওয়ার পর শাহরুখ নাম দেন ‘মান্নাত’।

 

তবে শাহরুখের এ বাড়ি কেনার প্রস্তাব একসময় গিয়েছিল সালমান খানের কাছে। তারও স্বপ্ন ছিল ওই বাড়ি কেনার। কিন্তু সেই স্বপ্নপূরণ হয়নি ভাইজানের। শেষমেশ বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আস্তানা হয় সালমানের।

 

অন্যদিকে ২০০১ সাল মুম্বাইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের অভিজাতপাড়ায় সমুদ্রমুখী বাংলো ‘মান্নাত’ কিনেছিলেন শাহরুখ ও গৌরী খান। একটু একটু করে ‘মান্নাতকে’ মনের মতো করে সাজিয়ে তুলেছেন গৌরী। বিরল সামগ্রী সংগ্রহের নেশা আছে শাহরুখ-গিন্নির। সেসবে ভরে উঠেছে ছয়তলা প্রাসাদ, যার দাম প্রায় ২০০ কোটি টাকা।

 

‘মান্নাতের’ দিকে তাকালে কি মন খারাপ হয় সালমানের? বেশ কয়েক বছর আগে একটি টকশোয়ে এ প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, বাবা সেলিম খানের কথা শুনেই ‘মান্নাত’ কেনেননি তিনি।

 

সালমান বলেন, ‘আমার ইচ্ছে থাকলেও বাবা বারণ করেছিলেন। বলেছিলেন, ‘এত বড় বাড়ি নিয়ে আমরা কী করব?’ আমিও ভেবে দেখলাম, কথাটা ঠিক। তাই ‘মান্নাত’ কেনার প্রস্তাব ফিরিয়ে দিই।

 

এতে কি শাহরুখের সঙ্গে রেষারেষি বেড়েছে সালমানের? সালমান ও শাহরুখ দুজনেই জানান, একেবারেই না। কর্মজগতের বাইরে তাদের সম্পর্ক পারিবারিক। বরাবরই পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল তারা।

 

আরও খবর

Sponsered content