বিনোদন

আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল

আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল

ব্লকবাস্টার সিনেমা মাল্টিপ্লেক্সের আনুষ্ঠানিক যাত্রার এক দশক পূর্তি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল এবং তার স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

 

অনুষ্ঠানে এসে অনন্ত জলিল বলেন, রবিবার (১০ সেপ্টেম্বর) ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা জেনে আনন্দিত হবেন যে ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমার মাধ্যমে ওপেনিং হয়েছিল এটি। সিনেমার জন্য তাদের ৭টি স্ক্রিন রয়েছে। আমরা যখনই সিনেমা মুক্তি দেই তখনই এটা আমাদের কাছে একটা ভাইটাল পয়েন্ট।

 

তিনি আরও বলেন, এ কারণে যখনই তারা (কর্তৃপক্ষ) কোনো আয়োজন করে তখন আমাদের ডাকেন, আমরাও তাদের ডাকে সাড়া দেই। আবার উনারাও আমাদের ডাকে সাড়া দেন। আমরাও তাদের ভালোবাসি, তারাও আমাদের ভালোবাসেন।

 

এ নায়ক বলেন, আগামীতে যতদিন আমরা সিনেমা করব, ততদিন এই ব্লকবাস্টারের নিঃস্বার্থ ভালোবাসা পাব এবং তাদেরও নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে যাব।

 

এদিকে অনন্ত জলিল সাংবাদিকদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে স্ত্রী বর্ষাকে উদ্দেশ্য করে বলেন, এবার আমাদের সুন্দরী বউ কথা বলবেন…। তারপর একটু থেমে এই অভিনেতা আবার বলেন, ‘আমার সুন্দরী বউ আপনাদের বোন।

 

এরপর চিত্রনায়িকা বর্ষা বলেন, প্রতিষ্ঠানটির ১০ বছর হলো। আমরা শুরু থেকেই তাদের পাশে ছিলাম। এখনো আছি, আগামীতেও থাকব। আমি মন থেকে চাই—দেশের বিভিন্ন জায়গায় ব্লকবাস্টার ছড়িয়ে পড়ুক।

 

প্রসঙ্গত, ব্লকবাস্টারের এক দশক পূর্তি অনুষ্ঠানে অনন্ত জলিল-বর্ষা ছাড়াও আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, পরীমণি, চিত্রনায়ক ইমন, সিয়াম আহমেদ, নির্মাতা চয়নিকা চৌধুরীসহ অনেকে।