বিনোদন

আবারো সমালোচনার মুখে শাহরুখ খান

আবারো সমালোচনার মুখে শাহরুখ খান

শনিবার (২৩ মার্চ) ইডেনে ছিল অন্যরকম আমেজ। একে তো কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রথম ম্যাচ, তার ওপরে ইডেনের গ্যালারিতে শাহরুখ খান। দর্শকরাও তাতে আনন্দে আত্মহারা। তবে এর মধ্যেই আবার বিপত্তি! ভরা ইডেনে ধূমপানের অভিযোগ উঠল শাহরুখের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও।

 

এদিন হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মৌসুমে প্রথম জয় পেয়েছেন শ্রেয়াস আইয়াররা। দলের প্রথম জয়ের সাক্ষী ছিলেন শাহরুখ।

 

তাঁকে দেখা যায়, ক্রিম রংয়ের সোয়েট শার্ট পরে হাজির হয়েছিলেন ‘বাদশা’। চোখে ছিল কালো সানগ্লাস।

 

স্টেডিয়ামে শাহরুখকে দেখেই উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকরা। সুপারস্টারও অনুরাগীদের উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়ে দিয়েছেন। সবই ঠিক চলছিল, শুধু এই একটি ভিডিও ছাড়া।

 

ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরাতে তোলা। তবে তা এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমগুলোয়।

 

কিং খানের যে ধূমপানের অভ্যাস রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু তাই বলে স্টেডিয়ামের ভিতরে? এমন প্রশ্ন তুলে সমালোচনায় মেতেছেন অনেক নেটিজেন।

 

বিষয়টির নিন্দা করে একজন লেখেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের মালিক।

 

ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছে। বিসিসিআই মাঠের ভিতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না শাহরুখ খান আপনার লজ্জা হওয়া উচিত।

আরও খবর

Sponsered content