সারাদেশ

নাটোরে ধর্ষণ করে ভিডিও ধারণ, আসামি রুবেল গ্রেফতার

নাটোরে ধর্ষণ করে ভিডিও ধারণ, আসামি রুবেল গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে ধর্ষণ করে ও মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করা মামলার আসামি রুবেল মাল’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার (১৮ মার্চ) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এসব তথ্য নিশ্চিত করেন সিপিসি-২, নাটোর- র‌্যাব-৫। গ্রেফতারকৃত রুবেল মাল উপজেলার দেবোত্তার গরিলা এলাকার ফরিদুল ইসলাম মালের ছেলে।

 

র‌্যাব জানায়, রুবেল মাল ভুক্তভোগী সম্পর্কে দেবর ও প্রতিবেশী হয়। এর সুবাদে রুবেল মাল প্রেমের প্রস্তারসহ কু-প্রস্তাব দিলে ফিরিয়ে দেয় ভুক্তভোগী। কিন্তু চলতি বছর ৭ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে ভুক্তভোগীর বাড়ীতে পোষা গরু-ছাগল দেখতে গেলে সুকৌশলে রুবেল ঘরের ভিতরে ঢুকে লুকিয়ে থাকে।

 

পরে রাত সোয়া ১০টার দিকে রুবেল শয়ন ঘরের চৌকির উপর উঠে ভুক্তভোগীকে ভয়-ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে এবং সুকৌশলে আসামি তার মোবাইল ফোনে ধর্ষনের ও নগ্ন ছবিসহ যৌন উত্তেজনাকর ভিডিও ধারন করে। পরবর্তীতে আসামি মোবাইল ফোনে ধারনকৃত ভিডিও চিত্র ভুক্তভোগীকে দেখিয়ে কু-প্রস্তাব দেয় এবং উক্ত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকী দেয়।

 

এঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নাটোর জেলার গুরুদাসপুর থানায় ১৫ মার্চ একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে গ্রেফতারের জন্য নাটোর, র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে।

 

পরে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামি রুবেল মাল এর অবস্থান সনাক্ত করে গতকাল রাতে অভিযান চালিয়ে একই উপজেলার বিন্দা বনপুর গ্রাম থেকে আসামি রুবেলকে গ্রেফতার করে। আজ সকালে গুরুদাসপুর থানায় হস্তান্তর করে র‌্যাব।

 

আরও খবর

Sponsered content