সারাদেশ

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরে পুকুরের পানিতে ডুবে একসঙ্গে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো- সদর উপজেলার মধ্য খাগদী এলাকার বেলায়েত খানের ছেলে তাহমিদ খান (৩) ও তার ভাগ্নি ঘটমাঝি এলাকার ইমরান খন্দকারের মেয়ে তুবা খন্দকার (৪)।

 

জানা গেছে, সম্প্রতি তুবা তার মা হোসনেয়ারার সঙ্গে নানাবাড়ি বেড়াতে আসে। মঙ্গলবার বিকেলে তুবা তার মামাতো ভাই তাহমিদের সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল।

হঠাৎ স্বজনদের চোখের আড়ালে তুবা ও তাহমিদ বাড়ির পাশে পুকুর পাড়ে যায়। কিছুক্ষণ পরে তুবা আর তাহমিদকে দেখতে না পেয়ে তাদের স্বজনরা বাড়ির আশপাশে খোঁজাখুঁজি শুরু করে।

কোথাও তাদের না পেয়ে একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে খোঁজা শুরু হয়। পরে সন্ধ্যার দিকে দুই শিশুর মরদেহ পুকুরে ভেসে ওঠে। এ ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।

তাহমিদের বাবা বেলায়েত খান বলেন, কি থেকে কি হয়ে গেল! আমার বুকের ধনটা সবার চোখের আড়ালে নাই হয়ে গেল।

আমি কীভাবে এই শোক কাটিয়ে উঠবো। আমার ভাগ্নি তিন দিন আগে ওর মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল। ফুটফুটে ভাগ্নিটাও আমার ছেলের সঙ্গে নাই হয়ে গেল।

স্থানীয় বাসিন্দা ইমরান হোসেন বলেন, একসঙ্গে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক এই মৃত্যু আমরা কেউ মেনে নিতে পারছি না।

সবার খুব কষ্ট হচ্ছে। পরিবারের অসাবধানতার ফলে দুটি তাজা প্রাণ চলে গেল। এ ব্যাপারে আমাদের আরও সতর্ক হতে হবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর দাফন হয়েছে।

আরও খবর

Sponsered content