সারাদেশ

মুন্সিগঞ্জে প্লাস্টিক মিলে আগুন, দগ্ধ চার

মুন্সিগঞ্জে প্লাস্টিক মিলে আগুন, দগ্ধ চার

মুন্সিগঞ্জ সদর উপজেলার চর মুক্তারপুর এলাকায় একটি প্লাস্টিক সুতার ফ্যাক্টরিতে আগুন লেগে চারজন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) রাত পৌনে ৯টার দিকে খোদা হাফেজ সড়ক সংলগ্ন জি কে প্লাস্টিক সুতার ফ্যাক্টরিতে আগুন লাগে। বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণ থেকে এই অগ্নিকাণ্ড হয় বলে জানায় আগুনে দগ্ধরা।

 

মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, রাত পৌনে ৯ টার দিকে মুন্সিগঞ্জের শেষ সীমানা চর মুক্তারপুরের খোদা হাফেজ মুন্সিগঞ্জ সড়কে একতলা টিন সেটের জে কে প্লাস্টিক ফ্যাক্টরিতে এই আগুন লাগে। এ ঘটায় চার জন আহত হন। তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

আহতরা হলেন- ইকবাল (৩৫), মতিউর রহমান (৩৩) ও রাকিব (২৬)। অপরজন অজ্ঞাত। তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে পাঠানো হয়েছে।

 

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. রুহুল আমিন জানান, মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা তিন জনের অবস্থা আশংকাজনক। তাদের চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকা পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

 

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পরপরই মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। আশপাশে কোনো বসতি না থাকায় আগুন ছড়াতে পারেনি। তবে আগুন লাগার কারণ কারণ জানাতে পারিনি ফায়ার সার্ভিস।

 

আরও খবর

Sponsered content