সারাদেশ

মশারি টাঙানোর কথা বলে ছাত্রকে ডেকে নেন শিক্ষক, অতঃপর…

মশারি টাঙানোর কথা বলে ছাত্রকে ডেকে নেন শিক্ষক, অতঃপর…

চট্টগ্রামের চন্দনাইশে ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মো. আব্দুর রশিদ (২২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে উপজেলার হাসিমপুর ইউনিয়নের সৈয়দাবাদ এলাকার একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার শিক্ষক পদ্মাভেবা আর রাহমাহ ইসলামিক একাডেমির শিক্ষক। তার বাড়ি চট্টগ্রামের বাঁশখালী থানার সরল ইউনিয়নে। ওই ইউনিয়নের সরল এলাকার বাসিন্দা।

 

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহারে সূত্রে জানা গেছে, গত ২১ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঘুমাতে যাওয়ার সময় মশারি টাঙানোর কথা বলে ওই ছাত্রকে ডেকে নেন অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক। মশারি টাঙানোর পর কিছুক্ষণ পা টিপালে প্রস্রাব করার কথা বলে বাইরে চলে আসে ওই ছাত্র। তবে সেখানেও তার পিছু নিয়ে আবার তাকে রুমে ডেকে নিয়ে বলাৎকারের চেষ্টা করেন।

 

গতকাল রবিবার রাত ৮টার দিকে স্ত্রীর কাছ থেকে এসব ঘটনা শুনে মাদ্রাসা পরিচালকের কাছে যান ছাত্রের বাবা। এ সময় মাদ্রাসা পরিচালক ওই শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানালে তিনি থানায় এজাহার দায়ের করেন।

 

চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) উপন বড়ুয়া বলেন, মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষক মো. আব্দুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

আরও খবর

Sponsered content