বিনোদন

এবার ফারাজ করিমের হবু স্ত্রীর পরিচয় জানা গেল

এবার ফারাজ করিমের হবু স্ত্রীর পরিচয় জানা গেল

গত কয়েকদিন ধরেই বিয়ের খবর নিয়ে চর্চায় রয়েছেন সোশ্যাল মিডিয়ার বরাতে আলোচনায় উঠে আসা ফারাজ করিম চৌধুরী। গুঞ্জন উঠেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তিনি। এ নিয়ে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। অবশেষে নিশ্চিত হওয়া গেছে, সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তরুণ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশান মসজিদে আকদ সম্পন্ন হবে। এরপর থেকেই মানুষের জানার কৌতূহল কাকে বিয়ে করছেন ফারাজ করিম চৌধুরী? কী পরিচয় তার হবু স্ত্রীর?

 

জানা গেছে, রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের তরুণীকেই শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশানের একটি মসজিদে ইসলামিক নিয়ম অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ে করতে যাচ্ছেন ফারাজ। বিয়েতে পরিবারের সদস্যরা ছাড়াও বিভিন্ন আলেমকে আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী ১ মার্চ চট্টগ্রামের রাউজানের গহিরায় নিজ বাড়িতে বিয়ে উপলক্ষে সর্বসাধারণের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে।

 

পাত্রীর নাম আফিফা আলম। ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন তিনি। এরপর ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলে অধ্যয়ন শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

 

১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরীর বাবা টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। ফারাজের দাদা ছিলেন সাবেক পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলীয় নেতা (লিডার অফ দা অপজিশন) ও পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. ফজলুল কবির চৌধুরী।

 

ফারাজ ছোটবেলা থেকেই মানুষের বিপদে আপদে পাশে দাঁড়িয়ে দেশের তরুণ প্রজম্মকে জাগিয়ে তোলেন। তাঁকে ঘিরে দেশবাসীর কৌতুহলের শেষ নেই। ইতোপূর্বে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বিভিন্ন মিডিয়ায় ঘোষণা দিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ্ ভিত্তিক আকদের মাধ্যমে বিয়ের ইসলামী কার্যক্রম সম্পন্ন করবেন। এবার সেটিই বাস্তবে রূপ পাচ্ছে।

 

আরও খবর

Sponsered content