বিনোদন

আবারও একসঙ্গে শাকিব-অপু!

আবারও একসঙ্গে শাকিব-অপু!

এক সময়ের ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। প্রায় ছয় বছরের বেশি সময়ের বিবাহবিচ্ছেদের পর শাকিব-অপু আবারও আলোচনায় নিজেদের ব্যবসায়ী পরিচয় নিয়ে। দুজনই ব্যবসায়ে নাম লিখিয়েছেন। বছরখানেক ধরেই গুঞ্জন চলছে আবারও এক হচ্ছেন সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস।

 

আমেরিকায় একসঙ্গে তাদের সন্তানকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতেও দেখা গেছে। এবার বিবাহিত জীবনে একসঙ্গে না হলেও রিমার্ক ও হারল্যান স্টোরের মাধ্যমে ব্যবসায়িক জীবনে এ দুই তারকা এখন হাঁটছেন একই পথে। গত ২০ জানুয়ারি নতুন পরিচয়ে হাজির হয়েছেন শাকিব খান।

 

রিমার্ক নামের একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন অভিনেতা। জানা গেছে, প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তাঁর সাবেক স্ত্রী ও অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব যেদিন প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হন সেদিনের অনুষ্ঠানেও হাজির ছিলেন অপু।

 

অপু বলেন, ‘শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ শাকিব অনেক বিচক্ষণ। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কম্পানি। সারা বিশ্বে তাদের পণ্য পাওয়া যাবে। এমন একটি কম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।

 

সংবাদমাধ্যমে শাকিব বলেন, শুভেচ্ছাদূত হিসেবে দেশের বিভিন্ন জায়গায় গত ১ বছর ধরে রিমার্ক ও হারল্যান-র বিভিন্ন স্টোর উদ্বোধন করছেন অপু। চলতি বছর রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নিজের বুটিক হাউস ও রেস্টুরেন্টের সঙ্গে একটি হারল্যান স্টোরের মালিকানা নেন।

 

অপুর সিনেমা প্রযোজনাতেও পাশে থাকতে দেখা গেছে শাকিবকে। এদিকে সংবাদমাধ্যমে শাকিব-অপুর মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসঙ্গে না হাঁটলেও বাকি সব পথেই একসঙ্গে হাঁটছেন তারা। দীর্ঘ প্রায় ৬ বছরের বিবাহবিচ্ছেদ একে অন্যের ভরসার জায়গাকে এখনও মলিন করতে পারেনি ঢালিউডের এক সময়ের জনপ্রিয় এ জুটিকে।

 

আরও খবর

Sponsered content