সারাদেশ

ভোটগ্রহণ চলছে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রে

ভোটগ্রহণ চলছে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রে

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের স্থগিত হওয়া সহনাটি ইউনিয়নের ভালুকাপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোট নেওয়া চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৫৩০ এবং নারী ভোটার ১ হাজার ৫০২ জন। সকাল থেকে নারীদের চেয়ে পুরুষ ভোটারের উপস্থিতি বেশি চোখে পড়ে। সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১৪ শতাংশ ভোট কাস্টিং হয়েছে।

 

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, স্থগিত হওয়া ভোটকেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ শুরু হয়েছে। সাতটি বুথে ভোট দিচ্ছেন ভোটাররা। পাঁচ স্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে কেন্দ্র ও আশপাশের এলাকায়।

 

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি ভোটের দিন বিকেলে দুই দফা এই কেন্দ্রে হামলা চালায় দুর্বৃত্তরা। ভোটের বাক্স ভেঙে ব্যালট পেপার ছিনতাই করে তাঁরা। পরে এই কেন্দ্রের ভোট গণনা ও ময়মনসিংহ-৩ আসনের ফলাফল ঘোষণা স্থগিত রাখে নির্বাচন কমিশন।

 

জাতীয় সংসদ নির্বাচনে গৌরীপুরে ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এতে আওয়ামী লীগের নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট ও তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ৫২ হাজার ২১১ ভোট পেয়েছেন। পপি ৯৮৫ ভোটে এগিয়ে আছেন। গৌরীপুরে মোট ভোটার ২ লাখ ৭৫ হাজার ৯৮৫ জন।

 

আরও খবর

Sponsered content